শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

কালুখালী মদাপুর জাগ্রত তরুণ সোসাইটির প্রতিষ্ঠার ৪০০ তম দিন পালিত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১

0Shares

রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের মদাপুর জাগ্রত তরুণ সোসাইটির ৪০০ তম দিনটি পালন করা হয়েছে। বুধবার ১৯ মে জাঁকজমকপূর্ণ ভাবে পালন করা হয় ।

সোসাইটি এর প্রতিষ্ঠার ৪০০ তম দিন উপলক্ষে কেক কেটে শুভ উদ্বোধন করেন সোসাইটির সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম ফয়সাল আদর। অনুষ্ঠানটি পরিচালনা করেন সোসাইটি এর সাংগঠনিক সম্পাদক রবিন মাহমুদ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সোসাইটি এর সহ- সভাপতি হাসান মাহমুদ সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সবুজ, যুগ্মসাধারণ সম্পাদক জাহাঙ্গীর হাসান তথ্যও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সৌরভ জামান শান্ত কোষাধ্যক্ষ, আবুল হাসনাত মোল্লা প্রমুখ।

গত বছরের করোনাভাইরাস এর মাঝে বিশ্ব যখন দিশেহারা তখন মদাপুরের একদল স্বপ্নবাজ যুবক মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়। গরিব ও অসহায় মানুষের সাহায্য করাসহ সমাজের অনেক উন্নয়নকাজে অবদান রাখতে শুরু করে। তারাই ধারাবাহিকতায় কোরআন শরিফ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, ঈদ উপহার সামগ্রী বিতরণ, চিকিৎসা ভাতা প্রদান, শিক্ষাবৃত্তি প্রদান,ফরম ফিলাপসহ মসজিদ উন্নয়নের কাজে অবদান রাখে চলছে সংগঠনটি।

অনুষ্ঠানে সভাপতি ইঞ্জিনিয়ার ফাহিম ফয়সাল আদর বলেন , আমাদের প্রথম ও প্রধান লক্ষ্যই হচ্ছে মানুষের সেবা করা ও পাশে থাকা। আপনাদের দোয়া আমাদের সাফল্য।
সাধারণ সম্পাদক বলেন, মানুষের পাশে থেকে কাজ করতে পেরে আমরা খুবই আনন্দিত।
সাংগঠনিক সম্পাদক রবিন বলেন, আমরা খুব অল্প সময়ের মধ্যই সোসাইটি এর সবাই কে এক সাথে করে আমরা আমদের কাজ গুলো করতে পেরেছি,, খুব দ্রুত আমারা সোসাইটি কে বৃহৎ একটি মানবিক সোসাইটি হিসেবে গড়ে তুলবো।
এছাড়াও বক্তব্য রাখার সংগঠনটির অন্যান্য সদস্যবৃন্দ।

পরিশেষে সোসাইটি এর সার্বিক মঙ্গল কামনার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ করা হয়।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg