শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

পাংশায় অপহরণের ৩ দিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার।

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫০০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৯ মে, ২০২১

0Shares

রাজবাড়ী পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের কালি মন্দির সংলগ্ন পাট ক্ষেত থেকে মুরসালিন (৬) নামে অপহরণ হওয়া শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ। বুধবার সকাল ১০ ঘটিকার সময় লাশটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী মনিরা বেগম (৩৫) বলেন আমি আনুমানিক সকাল ৯ টার সময় ছাগলের ঘাস কাটার উদ্দেশ্যে পাট ক্ষেতের মধ্যে ঢুকি তখনই আমার নাকে দুর্গন্ধ আসে উঁকি দিয়ে দেখি একটা বস্তা পরে আছে তাৎক্ষণিক আমি চিৎকার চেঁচামেচি করি সাথে সাথে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে থানায় খবর দেওয়া হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুউজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরিফ উজ্জামান।

উল্লেখ্য গত ১৬ মে সকাল ৭ টার দিকে ইউনিয়নের সাজুরিয়া গ্রামের নবাব মন্ডল ছোট ছেলে মুরসালিনকে, কে বা কাহারা মটরসাইকেল যোগে নিয়ে যায়। তার পর থেকেই শিশুটি নিখোঁজ। ও দিন এবিষয়ে মুরসালিনের বাবা নবাব মন্ডল বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

নিহত শিশু মুরসালিনের পরিবার জানিয়েছে এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হবে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

সংবাদদাতা,
আলামিন হোসেন

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg