শিরোনাম
মুন্নু মেডিকেলে বিলের জন্য আটকে রাখল শিশু রোগীকে, অতঃপর মৃত্যু মাজারের সামনের অবৈধ ভাবে বসতবাড়ি করার পায়তারা, এলাকাবাসীর বাঁধা  দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ

পাংশায় অপহরণের ৩ দিন পর শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৭৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৯ মে, ২০২১

0Shares

রাজবাড়ী পাংশা উপজেলার কলিমহর ইউনিয়নের সাজুরিয়া গ্রামের কালি মন্দির সংলগ্ন পাট ক্ষেত থেকে মুরসালিন (৬) নামে অপহরণ হওয়া শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ। বুধবার সকাল ১০ ঘটিকার সময় লাশটি উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী মনিরা বেগম (৩৫) বলেন আমি আনুমানিক সকাল ৯ টার সময় ছাগলের ঘাস কাটার উদ্দেশ্যে পাট ক্ষেতের মধ্যে ঢুকি তখনই আমার নাকে দুর্গন্ধ আসে উঁকি দিয়ে দেখি একটা বস্তা পরে আছে তাৎক্ষণিক আমি চিৎকার চেঁচামেচি করি সাথে সাথে আশেপাশের লোকজন ছুটে আসে। পরে থানায় খবর দেওয়া হয়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজবাড়ী জেলা পুলিশ সুপার এম এম শাকিলুউজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার শেখ শরিফ উজ্জামান।

উল্লেখ্য গত ১৬ মে সকাল ৭ টার দিকে ইউনিয়নের সাজুরিয়া গ্রামের নবাব মন্ডল ছোট ছেলে মুরসালিনকে, কে বা কাহারা মটরসাইকেল যোগে নিয়ে যায়। তার পর থেকেই শিশুটি নিখোঁজ। ও দিন এবিষয়ে মুরসালিনের বাবা নবাব মন্ডল বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।

নিহত শিশু মুরসালিনের পরিবার জানিয়েছে এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করা হবে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

সংবাদদাতা,
আলামিন হোসেন

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg