শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সব সাংবাদিকদের মনে ভয় ঢুকাতেই রোজিনাকে হেনস্তা করা হয়েছে ভিপি নুর

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

0Shares

প্রথম আলোর জ্যেষ্ঠ নারী সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে নির্যাতন ও মিথ্যা মামলার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে আজকে ছাত্র, যুব,শ্রমিক অধিকার পরিষদের বিক্ষোভ সমাবেশে এ কথা বলেন ছাত্র,যুব,শ্রমিক অধিকার পরিষদের সমন্বয়ক ও ডাকসুর ভিপি নুরুলহক নুর।

সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের গ্রেফতারের পর সাংবাদিক নেতাদের ভূমিকার সমালোচনা করে নুর বলেন, কয়জন সাংবাদিক নেতা রোজিনার মুক্তির জন্য সোচ্চার হয়েছেন? দেশের একটি প্রথম সারির পত্রিকার একজন সিনিয়র সাংবাদিককে সচিবালয়ে আটকে রেখে হেনস্থা করে এইভাবে মামলা দেওয়া হলো, কয়জন সাংবাদিক নেতা থানায় এসেছেন? প্রতিবাদ করেছেন? তাই সাংবাদিকদের বলবো দলদাস, দলাকানা দালালদেরকে আপনাদের নেতা বানাবেন না। ওরা আপনাদের স্বার্থ বিক্রি করে, যেমনিভাবে বিক্রি করেছে সাগর-রুনি হত্যার ন্যায়বিচার।
সাংবাদিকদের সকল প্রকার হয়রানি বন্ধ করে স্বাধীন গণমাধ্যম ও মুক্ত সাংবাদিকতা পরিপন্থী বিতর্কিত ডিজিট্যাল নিরাপত্তা আইন বাতিলের দাবি জানিয়ে সাংবাদিক নিপীড়নের বিরুদ্ধে ছাত্র,যুব,শ্রমিক অধিকার পরিষদের সোচ্চার অবস্থানের কথা উল্লেখ করে রোজিনার নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারে দাবি জানান নুর।
একই সাথে গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করে মুক্ত সাংবাদিকতার প্রতিবন্ধকতা দূর করার উপযুক্ত পরিবেশ তৈরি করতে সরকারের প্রতিও আহ্বান জানান নুরুলহক।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg