শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরন।

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬৩৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

0Shares

করোনার সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ঈদে ঘরমুখো মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচারণা, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। আজ বৃহষ্পতিবার (৩০জুলাই) দিনব্যাপী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরীঘাট, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড সহ বিভিন্ন স্থানে ঈদে ঘরমুখো মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক-লিফলেট বিতরণ করা হয়। যাত্রী সাধারণকে মাস্ক এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য উৎসাহ প্রদান করা হয়। এসময় যাদের মুখে মাস্ক নাই তাদের কে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয় এবং সেইসাথে সবাইকে বলা হয় সরকার ঘোষিত বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে।

এ সময় রাজবাড়ি জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার উপস্থিত ছিলেন। তিনি রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, ঈদে ঘরমুখী যাত্রী সাধারণকে সচেতন করার লক্ষ্যে সরকারের পক্ষ থেকে এই জনসচেতনতা মুলক কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় সেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট, মো: বাবু মন্ডল, আরমান আহমেদ সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। তারা সার্বক্ষণিক নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সাথে থেকে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

ফিরোজ আহমেদ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg