শিরোনাম
গোয়ালন্দে পৌর কৃষক লীগের উদ্যোগে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত দৌলতদিয়া ঘাটে ফেরিপারের অপেক্ষায় পণ্যবাহী শত শত ট্রাক আটকা রাজবাড়ী জেলা পরিষদের ২নং ওয়ার্ডের উপ-নির্বাচন অনুষ্ঠিত বেতনে সংসার চলে না, পদত্যাগের কথা ভাবছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন ধর্ষকদের বিরুদ্ধে তীব্র সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ৭ দফা দাবিতে সরকারি কলেজ শিক্ষক সমিতির মানববন্ধন ৭১ উপজেলায় মধ্যে রাজবাড়ীর পাংশাতেও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে গোয়ালন্দ পৌরসভার মেয়র প্রার্থী কি হবেন শেখ শালিমুজ্জামান হিরন ছাতকের পল্লীতে ধর্ষণ মামলায় পুলিশের হাতে যুবক গ্রেফতার

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরন।

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৯৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 209
    Shares

করোনার সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ঈদে ঘরমুখো মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচারণা, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। আজ বৃহষ্পতিবার (৩০জুলাই) দিনব্যাপী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরীঘাট, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড সহ বিভিন্ন স্থানে ঈদে ঘরমুখো মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক-লিফলেট বিতরণ করা হয়। যাত্রী সাধারণকে মাস্ক এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য উৎসাহ প্রদান করা হয়। এসময় যাদের মুখে মাস্ক নাই তাদের কে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয় এবং সেইসাথে সবাইকে বলা হয় সরকার ঘোষিত বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে।

এ সময় রাজবাড়ি জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার উপস্থিত ছিলেন। তিনি রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, ঈদে ঘরমুখী যাত্রী সাধারণকে সচেতন করার লক্ষ্যে সরকারের পক্ষ থেকে এই জনসচেতনতা মুলক কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় সেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট, মো: বাবু মন্ডল, আরমান আহমেদ সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। তারা সার্বক্ষণিক নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সাথে থেকে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

ফিরোজ আহমেদ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর