শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসনের উদ্যোগে মাস্ক ও লিফলেট বিতরন।

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 210
    Shares

করোনার সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ঈদে ঘরমুখো মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচারণা, মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়। আজ বৃহষ্পতিবার (৩০জুলাই) দিনব্যাপী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরীঘাট, লঞ্চঘাট, বাসস্ট্যান্ড সহ বিভিন্ন স্থানে ঈদে ঘরমুখো মানুষের মাঝে জনসচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক-লিফলেট বিতরণ করা হয়। যাত্রী সাধারণকে মাস্ক এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য উৎসাহ প্রদান করা হয়। এসময় যাদের মুখে মাস্ক নাই তাদের কে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয় এবং সেইসাথে সবাইকে বলা হয় সরকার ঘোষিত বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করতে।

এ সময় রাজবাড়ি জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার উপস্থিত ছিলেন। তিনি রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন, ঈদে ঘরমুখী যাত্রী সাধারণকে সচেতন করার লক্ষ্যে সরকারের পক্ষ থেকে এই জনসচেতনতা মুলক কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় সেচ্ছাসেবী হিসাবে উপস্থিত ছিলেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভার মেট, মো: বাবু মন্ডল, আরমান আহমেদ সহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। তারা সার্বক্ষণিক নির্বাহী ম্যাজিস্ট্রেট এর সাথে থেকে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

ফিরোজ আহমেদ||

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg