শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ মে, ২০২১

0Shares

কুষ্টিয়া -৪ আসনের সংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ (১৯) মে সকাল ১১. টায় কুমারখালী পাবলিক লাইব্রেরীর সম্মুখে উপজেলার বিভিন্ন স্কুলের হত দরিদ্র শিক্ষার্থীদের মাঝে ৪৫ টি বাইসাইকেল। দশটি শিক্ষা প্রতিষ্ঠানে ৪০ জোড়া বেঞ্চ ও ১১ টি স্কুলে মাল্টিমিডিয়া প্রজেক্টর বিতরণ করা হয়। ২০২০ – ২০২১ অর্থবছরে গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প (টিআর) দ্বিতীয় পর্যায়ের অর্থায়নে উক্ত বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ জর্জ বলেন,মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার অন্যতম প্রধান হাতিয়ার শিক্ষা।তাই শিক্ষার্থীদের অনুপ্রেরণার অংশ হিসেবে এই বাই-সাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ করা হলো।

এই সময় তিনি আরো বলেন,উপজেলার এসব শিক্ষার্থীরা দূর দূরান্ত থেকে পায়ে হেটে কষ্ট সহ্য করে স্কুলে আসতো তারি পরিপ্রেক্ষিতে তাদের । বাইসাইকেল পাওয়া তেবাড়িয়া বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী ও বড় মালিয়াট গ্রামের বাসিন্দা তমা জানায়, প্রতিদিন তাকে সাড়ে তিন কিলোমিটার হেঁটে বিদ্যালয়ে যেতে হয়। এত দিন অনেক কষ্ট করতে হয়েছে। প্রায়ই নির্দিষ্ট সময়ে বিদ্যালয়ে পৌঁছানো সম্ভব হয়নি। তবে সাইকেল পেয়ে তার সুবিধা হয়েছে। এখন সাইকেল চালিয়ে সময়মতো বিদ্যালয়ে যেতে পারব। সাইকেলে পেয়ে বেজায় খুশি অভিভাবক ও শিক্ষার্থীরা। এই সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খান, পৌর মেয়র সামসুজ্জামান অরুণ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলামসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg