শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

দৌলতদিয়া-পাটুরিয়া নদী পারাপারে স্বস্তি কর্মমুখি মানুষের

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৭ মে, ২০২১

0Shares

দক্ষিণ বঙ্গের প্রবেশ দ্বার দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথে ঈদ আনন্দ শেষে কর্মমুখি মানুষ রাজধানীতে ফিরতে শুরু করেছে। তবে এ নৌপথে অতিরিক্ত যাত্রীর চাপ এখনো শুরু হয়নি। আজ রোববার (১৬ মে) বেলা ৫টা পর্যন্ত দৌলতদিয়া ঘাটে ছিলোনা কোন যানবাহনের সারি। সহজেই সরাসরি ফেরিতে উঠতে পারছে যাত্রী ও যানবাহন।

সরেজমিনে জানা যায়, পবিত্র ঈদ-উল- ফিতরের ছুটি শেষ হয়েছে শনিবার। তবে কর্মমুখি মানুষ রাজধানীতে ফিরতে শুরু করলেও জনস্রোত সৃষ্টি হয়নি এখনো। গণপরিবহন বন্ধ থাকায় ও নৌপথে চলাচল কারী সকল ফেরি চালু থাকায় দৌলতদিয়া ঘাট এলাকায় পন্যবাহী ট্রাকের সিরিয়ালও নেই। তবে সংশ্লিষ্টরা ধারণা করছেন সময় বাড়ার সাথে সাথে কর্মমুখি মানুষ (যাত্রী) ও যানবাহনের চাপ বাড়বে। অপরদিকে চলতি সপ্তাহে ফের কঠোর লকডাউনের গুঞ্জন থাকায় এদিনও রাজধানী থেকে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বাড়ি ফেরা মানুষের সংখ্যা ছিল চোখে পড়ার মত।

বিআইডাব্লিউটিসি দৌলতদিয়া ঘাট শাখার সহকারী মহাব্যবস্থাপক মো. ফিরোজ শেখ জানান, অতিরিক্ত যাত্রী ও যানবাহনের চাপ না থাকায় দৌলতদিয়া ঘাটে নদীপারের জন্য অপেক্ষা করতে হচ্ছে না। এ নৌপথের সকল ফেরি চলাচল করায় সরাসরি যানবাহনগুলো ফেরিতে উঠতে পারছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg