শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

রাজবাড়ী পু‌লি‌শের অ‌ভিযা‌নে ওয়ান শুট্যারগান ও হে‌রোইনসহ ১২ মামলার আসামী গ্রেপ্তার

জহুরুল ইসলাম হালিম / ৩০৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ মে, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম//

রাজবাড়ী সদর থানা পুলিশের চিরনী অ‌ভিযা‌নে এস,আই হিরণ কুমার বিশ্বাস সঙ্গীয় ৬ জন অফিসার ফোর্স সহ রাজবাড়ীর সদর থানায় চিরনী অ‌ভিযা‌ন চালিয়ে অস্ত্র, ডাকা‌তি, হত্যা, অস্ত্রধারী, সন্ত্রাসী ১২ মামলার আসামী পিয়ারুল সরদা‌রকে (২৬)কে গ্রেপ্তার ক‌রে‌ছে সদর থানার এই বি‌শেষ টিমটি।

আসামী পিয়ারু‌ল সদর থানার বড় মুরালীপু‌রের মো. হারুন সরদারের ছে‌লে।

১৫ মে বিকা‌লে রাজবাড়ী সদর উপ‌জেলার বরাট ইউ‌নিয়‌নের গোপালবাড়ি পিয়ারু‌লের শশুরবাড়িতে অভিযান পরিচালনা ক‌রে শ্বশু‌রের নিজ সবতবাড়ির ঘ‌রের ম‌ধ্যে থে‌কে ১’শ দশ পু‌ড়িয়া হে‌রোইন (যাহার ওজন দশ গ্রামের অ‌ধিক) সহ পিয়ারুল‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে।

এ সংক্রান্ত বিষয়ে রাজবাড়ী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অ‌ধিদপ্ত‌র আই‌নে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

১৬ মে দুপু‌রের দিকে পিয়ারু‌লের দেয়া ত‌থ্যে ম‌তে সদর থানাধীন রামকান্তপুর মাটিপাড়া এলাকার নতুন ব্রীজের উত্তরে রাস্তার পশ্চিম পাশে থাকা মো. হা‌মেদ আলীর ছে‌লে মো. আব্দুল হাকিম শেখ এর বাঁশ বাগানের মধ্য থে‌কে আসামীর দেখানো ও নি‌জ হাতে বাহির করে দেওয়া একটি লোহার তৈরী বাকানো বাট যুক্ত অনুমান সাড়ে এগার ইঞ্চি লম্বা দেশীয় তৈরী ওয়ান শুট্যার গান এবং ১ একটি কার্তুজ উদ্ধার ক‌রা হয়। এ ব্যাপা‌রে অস্ত্র ও গু‌লি উদ্ধা‌রের ঘটনায় রাজবাড়ী সদর থানার অস্ত্র আই‌নে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg