শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

রাজবাড়ী পু‌লি‌শের অ‌ভিযা‌নে ওয়ান শুট্যারগান ও হে‌রোইনসহ ১২ মামলার আসামী গ্রেপ্তার

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২১৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ১৬ মে, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিম//

রাজবাড়ী সদর থানা পুলিশের চিরনী অ‌ভিযা‌নে এস,আই হিরণ কুমার বিশ্বাস সঙ্গীয় ৬ জন অফিসার ফোর্স সহ রাজবাড়ীর সদর থানায় চিরনী অ‌ভিযা‌ন চালিয়ে অস্ত্র, ডাকা‌তি, হত্যা, অস্ত্রধারী, সন্ত্রাসী ১২ মামলার আসামী পিয়ারুল সরদা‌রকে (২৬)কে গ্রেপ্তার ক‌রে‌ছে সদর থানার এই বি‌শেষ টিমটি।

আসামী পিয়ারু‌ল সদর থানার বড় মুরালীপু‌রের মো. হারুন সরদারের ছে‌লে।

১৫ মে বিকা‌লে রাজবাড়ী সদর উপ‌জেলার বরাট ইউ‌নিয়‌নের গোপালবাড়ি পিয়ারু‌লের শশুরবাড়িতে অভিযান পরিচালনা ক‌রে শ্বশু‌রের নিজ সবতবাড়ির ঘ‌রের ম‌ধ্যে থে‌কে ১’শ দশ পু‌ড়িয়া হে‌রোইন (যাহার ওজন দশ গ্রামের অ‌ধিক) সহ পিয়ারুল‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে।

এ সংক্রান্ত বিষয়ে রাজবাড়ী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন অ‌ধিদপ্ত‌র আই‌নে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

১৬ মে দুপু‌রের দিকে পিয়ারু‌লের দেয়া ত‌থ্যে ম‌তে সদর থানাধীন রামকান্তপুর মাটিপাড়া এলাকার নতুন ব্রীজের উত্তরে রাস্তার পশ্চিম পাশে থাকা মো. হা‌মেদ আলীর ছে‌লে মো. আব্দুল হাকিম শেখ এর বাঁশ বাগানের মধ্য থে‌কে আসামীর দেখানো ও নি‌জ হাতে বাহির করে দেওয়া একটি লোহার তৈরী বাকানো বাট যুক্ত অনুমান সাড়ে এগার ইঞ্চি লম্বা দেশীয় তৈরী ওয়ান শুট্যার গান এবং ১ একটি কার্তুজ উদ্ধার ক‌রা হয়। এ ব্যাপা‌রে অস্ত্র ও গু‌লি উদ্ধা‌রের ঘটনায় রাজবাড়ী সদর থানার অস্ত্র আই‌নে মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg