শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

গোয়ালন্দে জমি-জমা নিয়ে বিরোধে কিশোর খুন, আটক ২

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৫ মে, ২০২১

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দে জমি-জমা নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে এক কিশোর খুন হয়েছে।

নিহত কিশোর উপজেলার উজানচর ইউনিয়নের বিশ্বনাথ পাড়ার আসলাম শেখের ছেলে মো. তুষার (১৮)। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে ঘটনাটি ঘটে। তুষার গোয়ালন্দ নাজির উদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত চাচাতো ভাই বাঁধন শেখ এবং তার মা ফেরদৌসী আক্তারকে আটক করেছে।

নিহত তুষারের বড় চাচা আবুল হোসেন, চাচাতো ভাই শারাফাত হোসেন শাকিব সহ প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, তার ছোট দুই ভাই পলাশ ও আসলামের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ ছিল। আমরা সম্প্রতি তাদের মধ্যে ভাগবাটোয়ারা করে আলাদা আলাদাভাবে জমি-জমা বুঝিয়ে দেই।

আজ (শনিবার) সকাল ৯ টার দিকে পলাশ তার বাড়িকে বন্ধক (বন্ধ) দিতে বাড়িতে কবিরাজ ডেকে আনে।

এ সময় আসলাম বাঁধা দিয়ে কবিরাজকে ডেকে রাস্তার উপর নিয়ে আসে এবং চেয়ারম্যান -মেম্বার না আসা পর্যন্ত বাড়ি বন্ধকের (বন্ধ) কাজ বন্ধ রাখতে বলে। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে কথা কাটাাকাটি হয়।

এক পর্যায়ে পলাশ (৪২), তার বৌ ফেরদৌসী (৩৫)ও ছেলে বাঁধন (১৫)কে ঘর থেকে ছুরি-বটি নিয়ে এসে আসলামের পরিবারের উপর হামলা চালায়। এক পর্যায়ে বাঁধন তার হাতে থাকা ছুরি দিয়ে তুষারের গলায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয়রা দ্রুত এগিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেয়। কিন্তু পথিমধ্যেই সে মারা যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। হামলার ঘটনায় নিহত তুষারের বাবা আসলাম শেখও রক্তাক্ত জখম হয়েছেন। স্থানীয়রা তুষার ও তার মাকে আটক করে পুলিশে খবর দেয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার এসআই মামুন জানান, জমি-জমা নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। স্থানীয়রা অভিযুক্ত বাঁধন ও তার মা ফেরদৌসী আক্তারকে আটক করে পুলিশে খবর দেয়। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে তাদের আটক করি। অপর অভিযুক্ত পলাশ শেখ পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg