শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়ার মাহফিল।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১২ মে, ২০২১

0Shares

আজ ১২ মে বুধবার রাজবাড়ী জেলার সর্বাধিক জনপ্রিয় ফেছবুক পেজ সামাজিক ও মানবিক সংগঠন রাজবাড়ী সার্কেল এর আয়োজনে রাজবাড়ী সরকারি কলেজে সীমিত পরিসরে এক ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সার্কেল ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক, সদস্য ও শুভাকাঙ্ক্ষীদয়ের সমন্বয়ে ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক ও এডমিন এহসানুল মাহবুব জুবায়ের, সজিবুর রহমান সজিব, সুজন বিষ্ণু, এডমিন শেহজাদুল হক অভি সহ রাজবাড়ী সার্কেলের এডিটর মডারেটর ও অন্যান্য সদস্যরা।

এসময় সাম্প্রতিক মহামারী করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়। রাজবাড়ী সার্কেল প্রবাসী ফোরাম সহ দেশ বিদেশের সকল রাজবাড়ীয়ান দের জন্য দোয়া করা হয়। দোয়া শেষে ইফতার করার মাধ্যমে এই আয়োজন শেষ হয়।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত রাজবাড়ী সার্কেল নামীয় এই সংগঠনটি রাজবাড়ী জেলা সহ দেশ ও দেশের বাইরে থাকা কিছু সৃজনশীল তরুণ ও যুবকের মাধ্যমে পরিচালিত হয়ে আসছে। শিক্ষা সেবা সচেতণতার ব্রত নিয়ে পথ চলা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সার্কেল ফাউন্ডেশন গড়ে তুলেছে তারা। দুর্যোগকালীন সময়ে ত্রান বিতরণ, হতদরিদ্রদের মাঝে চিকিৎসা ও শিক্ষা সহায়তা করাসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে সংগঠনটি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg