শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়ার মাহফিল।

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১২ মে, ২০২১

0Shares

আজ ১২ মে বুধবার রাজবাড়ী জেলার সর্বাধিক জনপ্রিয় ফেছবুক পেজ সামাজিক ও মানবিক সংগঠন রাজবাড়ী সার্কেল এর আয়োজনে রাজবাড়ী সরকারি কলেজে সীমিত পরিসরে এক ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সার্কেল ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক, সদস্য ও শুভাকাঙ্ক্ষীদয়ের সমন্বয়ে ইফতার মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজবাড়ী সার্কেলের সহকারী পরিচালক ও এডমিন এহসানুল মাহবুব জুবায়ের, সজিবুর রহমান সজিব, সুজন বিষ্ণু, এডমিন শেহজাদুল হক অভি সহ রাজবাড়ী সার্কেলের এডিটর মডারেটর ও অন্যান্য সদস্যরা।

এসময় সাম্প্রতিক মহামারী করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য বিশেষ দোয়ার আয়োজন করা হয়। রাজবাড়ী সার্কেল প্রবাসী ফোরাম সহ দেশ বিদেশের সকল রাজবাড়ীয়ান দের জন্য দোয়া করা হয়। দোয়া শেষে ইফতার করার মাধ্যমে এই আয়োজন শেষ হয়।

উল্লেখ্য, ২০১৮ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত রাজবাড়ী সার্কেল নামীয় এই সংগঠনটি রাজবাড়ী জেলা সহ দেশ ও দেশের বাইরে থাকা কিছু সৃজনশীল তরুণ ও যুবকের মাধ্যমে পরিচালিত হয়ে আসছে। শিক্ষা সেবা সচেতণতার ব্রত নিয়ে পথ চলা সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন সার্কেল ফাউন্ডেশন গড়ে তুলেছে তারা। দুর্যোগকালীন সময়ে ত্রান বিতরণ, হতদরিদ্রদের মাঝে চিকিৎসা ও শিক্ষা সহায়তা করাসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকাণ্ড পরিচালনা করে যাচ্ছে সংগঠনটি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg