শিরোনাম
আজ বিশ্ব শিশু অধিকার দিবস জেলা কোর কমিটির সাথে ফরিদপুর সদর উপজেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে চাঁদাবাজি মামলায় জামিনে এসে সাংবাদিকের উপর হামলা ও হত্যার চেষ্টা গোয়ালন্দে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ইভটিজিংয়ের অভিযোগে সাংবাদিককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন গোয়ালন্দঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার শিক্ষক সংকটে গোয়ালন্দে দুটি সরকারি উচ্চ বিদ্যালয় সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, আটক ২ কাল থেকে লাগাতার চলবে মাঠের খেলা: মমতাজ রাজবাড়ীতে খাদ্য সহায়তা ও ক্রাচ বিতরণ করেছে মানবিক সংগঠন এক কাপ চা

ঈদে নতুন পোশাক না পেয়ে বাবার ওপর অভিমান করে তরুণীর আত্মহত্যা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৫৯১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১২ মে, ২০২১

0Shares

কুমারখালী প্রতিনিধি।
দরিদ্র পিতা ঈদে বেশি দামে নতুন জামা কিনে দিতে অপারগতা প্রকাশ করায় পিতার প্রতি অভিমান করে তরুণী আত্মহত্যা করেছে। (১২) মে বুধবার দুপুরে কুমারখালী নাওথীতে এ ঘটনা ঘটে।

জানাগেছে, উপজেলার শিলাইদহ ইউনিয়নের নাওথী গ্রামের আব্দুল রশিদের স্কুল পড়ুয়া মেয়ে রত্না খাতুন (১৬) তার পিতার কাছে ঈদ উপলক্ষে ৫ হাজার টাকা দাবি করে । দরিদ্র রশিদ, মেয়ের এই বায়নায় অপারগতা প্রকাশ করলে পিতার উপর অভিমান করে রত্না ঘরের ডাবের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

নিহতের ভাই সেলিম বলেন, আমার বোন ঈদের কেনাকাটা করতে ৫ হাজার টাকা দাবি করে। সেই টাকা না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বাড়ির লোকজন এসে দরজা ভেঙে রত্না র’ দেহ নামিয়ে অচেতন অবস্থায় তাকে স্থানীয়রা, কুমারখালী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রত্না উপজেলার আতিয়ার রহমান বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg