শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

৯ শিশুকে হত্যা করেও থামেনি ইসরায়েল, ফিলিস্তিনে বোমাবর্ষণ চলছে

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১১ মে, ২০২১

0Shares

নয়টি নিষ্পাপ শিশুকে হত্যা করেও ক্ষান্ত হয়নি ইসরায়েলি বাহিনী। মঙ্গলবারও ফিলিস্তিনে বোমাবর্ষণ অব্যাহত রেখেছে তারা। গত সোমবার থেকে দখলদার বাহিনীর হামলায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫ জনে। গাজার স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাতে এ তথ্য জানিয়েছে মিডল ইস্ট আই।

এদিন ইসরায়েলি হামলায় নিহতদের মধ্যে এক নারী রয়েছেন। উপত্যকা এলাকায় বাড়ির ওপর বোমা পড়লে তিনি প্রাণ হারান এবং এসময় তার দুই শিশু সন্তানও আহত হয়। তবে তাদের অবস্থা এখন স্থিতিশীল।

এ দুটি শিশু ছাড়া আরও শতাধিক নিরীহ ফিলিস্তিনি ইসরায়েলি বাহিনীর বিমান হামলায় আহত হয়েছেন। তাদের কারো কারো অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

মঙ্গলবার ফিলিস্তিনে সেভ দ্য চিল্ড্রেনের কান্ট্রি ডিরেক্টর জ্যাসন লি এক বিবৃতিতে বলেছেন, শিশুদের হত্যা বা আহত করার কোনো যৌক্তিক কারণ থাকতে পারে না। আমরা এর নিন্দা করছি এবং অবিলম্বে শিশুসহ বেসামরিক নাগরিকদের নির্বিচারে হত্যা বন্ধের দাবি জানাই।

ফিলিস্তিনি শিশুদের হত্যার কথা উল্লেখ করে তিনি বলেন, এটি শিশু অধিকারের মারাত্মক লঙ্ঘন। এর জন্য দায়ীদের অবশ্যই বিচারের মুখোমুখি করা উচিত।

আরব লিগের মহাসচিব আহমেদ আবুল ঘেইত ইসরায়েলি হামলাকে ‘নির্বিচার এবং দায়িত্বজ্ঞানহীন’ কাণ্ড বলে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, জেরুজালেমে ভয়াবহভাবে উত্তেজনা বৃদ্ধির জন্য ইসরায়েল দায়ী। সেখানে সহিংসতা বন্ধে আন্তর্জাতিক সম্প্রদায়কে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার আর্জি জানিয়েছেন আবুল ঘেইত।
সূত্রঃjago news24.com

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg