শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

কাবুলে স্কুলফেরত ছাত্রীদের ওপর বোমা হামলা, নিহত অন্তত ৪০

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : রবিবার, ৯ মে, ২০২১

0Shares

আফগানিস্তানের রাজধানী কাবুলের কাছে স্কুলফেরত ছাত্রীদের ওপর ভয়াবহ বোমা হামলার ঘটনায় অন্তত ৪০ জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ৫২ জন। হতাহতদের বেশিরভাগই ছাত্রী।

মঙ্গলবার বিকালে শিয়াদের একটি ধর্মীয় আলোচনা অনুষ্ঠানের পর এই হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছে দ্য গার্ডিয়ান।

আফগান স্বাস্থ্য মন্ত্রণালয়ের মুখপাত্র ওয়াহিদ মজরো ওই হামলায় ৪০ জন নিহত ও ৫২জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, সেখানে একাধিক বোমা বিস্ফোরণ ঘটেছে। ঈদে মিলাদুন্নবীর ওই অনুষ্ঠানে শত শত ধর্মীয় পণ্ডিত ও আলেম উপস্থিত ছিলেন।

বিস্ফোরণের পরপরই ঘটনাস্থলে উদ্ধারকারী ও আইনশৃঙ্খলা বাহিনী উদ্ধার তৎপরতা শুরু করে। সে সময় কয়েক ডজন অ্যাম্বুলেন্সে করে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে দেখা যায়।

হামলার কারণ এখনো নিশ্চিত করা যায়নি বলছে বিবিসি। কোনো জঙ্গিগোষ্ঠিও এর দায় স্বীকার করেনি।
সূত্রঃ চ্যানেল আই অনলাইন

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg