শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্মার্টফোনের দিকে আসক্তি হচ্ছে শত শত কিশোর-কিশোরী, ধ্বংসের পথে আজ যুবসমাজ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ৭ মে, ২০২১

0Shares

বাংলাদেশে বিশেষ করে ১৮ বছর এর নিচে শিশুরা বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে ধ্বংসের দিকে অগ্রসর হচ্ছে। এখন শহর এবং প্রায় গ্রাম অঞ্চলে কিশোর কিশোরীদের হাতে দেখা যায় স্মার্টফোন। পড়াশোনা বা অন্যন্য কাজ কর্ম বাদ দিয়ে ব্যাস্ত হয়ে পরে স্মার্টফোন নিয়ে।

দীর্ঘ ২/৩ বছর ধরে দেখা যাচ্ছে যে, বাংলাদেশের ৫০% কিশোর কিশোরী অতিরিক্ত ভাবে আসক্ত হচ্ছে ফ্রি ফায়ার, পাবজি সহ সকল অনলাইন গেমে।

যার ফলে ধ্বংসের দিকে অগ্রসর হচ্ছে আমাদের যুব সমাজ। দেখা যায় অনেক দরিদ্র পরিবারের সন্তানের রা তাদের অবিভাবকের কাছে আবদার করে স্মার্টফোন কিনে দিতে, কিন্তু সাধ্য তারা ফোন কিনে দিতে না পারলে আসক্তের বশে নিজেকে মৃত্যুর দিকে নিয়ে যায়।

আবার দেখা যায়, অনেক ধনী পরিবার তাদের সন্তানদের স্মার্টফোন কিনে দিয়েছে, কিন্তু সেই পরিবার তো আর জানে না, তাদের সন্তানেরা স্মার্টফোন ব্যবহারের ফলে ধ্বংসের দিকে অগ্রসর হয়ে পড়ছে। এভাবে চোখের সামনে দেখতে হচ্ছে ধ্বংস লীলা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg