শিরোনাম
নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা ‘‘রাজবাড়ী টেলিগ্রাফ’’ রিপোর্টারের রক্তে বেঁচে গেলো সাদিয়ার প্রাণ রাজবাড়ীতে নতুন করে ৫ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন সাংবাদিক ইউসুফ মিয়ার পুত্র গুরুতর অসুস্থ,পরিবারের পক্ষ থেকে সুস্থতার জন্য দোয়া কামনা ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় শারদীয় দূর্গা উৎসবে আনন্দঘন পরিবেশ গোয়ালন্দে শিশু সংসদ-এর ১৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ব্লাড ব্যাংকের উদ্বোধন শারদীয় দুর্গোৎসবের আজ মহাঅষ্টামী

লাগবে নতুন জুতা আর স্যান্ডেল

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 40
    Shares

শার্ট, প্যান্ট, শাড়ি, চুড়ি—সবই হলো ঈদের কেনাকাটায়। এবার লাগবে নতুন জুতা। ঈদে নতুন জুতার খবর জানাচ্ছেন এহসানুল মাহবুব জুবায়ের।

ঈদ-উৎসবে লুকে স্টাইলিস্ট ভাব আনতে দরকার স্টাইলিস্ট জুতা। টাইলিস্ট হলেই চলবে না শুধু; পোশাক, পরিবেশ ও বয়সের সঙ্গেও মানানসই হওয়া দরকার। ছেলে-মেয়ে সবার জুতাতেই নতুন নকশার প্রাধান্য দিচ্ছে ছোট-বড় জুতার ব্র্যান্ড গুলো। মেয়েদের জুতায় পুঁতি, পাথর, কারচুপি ও জারদৌসির নকশায় জমকালো ভাব ফুটিয়ে তোলা হয়েছে। ঈদ অনুষ্ঠানে এখানে-সেখানে ঘুরে বেড়াতে প্রয়োজন আরাম। এ জন্য যেমন স্লিপার স্যান্ডেল পাওয়া যাবে, তেমনি রাতের সাজে কিংবা পার্টি সাজের জন্য পাওয়া যাবে জমকালো ডিজাইনের সাচ্চী, লোফার বা উঁচু হিলের জুতা। উঁচু হিল ও ফ্ল্যাট স্যান্ডেল যাদের পছন্দ নয়, তাদের জন্যও আলাদা ডিজাইনের জুতা পাবেন এ বাজারে।

বৃষ্টির মধ্যে ঘোরাঘুরির জন্য আছে বিশেষ ধরণের জুতা। ছেলে-মেয়ে সবার জন্য পাওয়া যাবে বৃষ্টির দিনে পরার উপযোগী জুতা। এই ধরণের জুতায় অনায়াসে বর্ষার কাদা-পানি মাড়িয়ে ঘুরতে পারবেন। আসন্ন শীতের কথা ভেবে ব্র্যান্ডগুলো নিয়ে এসেছে নতুন ডিজাইনের বিভিন্ন রঙের কনভার্স।

ছেলেদের কেডস, স্লিপার বা বেল্ট ওয়ালা স্যান্ডেল এবং মেয়েদের পাম্প সু আর হিল ধরণের জুতা স্যান্ডেল গুলো রয়েছে তরুণ-তরুণীদের পছন্দের শীর্ষে। সুবিধা ও পছন্দের কথা বিবেচনা করে কনভার্স সাচ্চীর মধ্যেও রয়েছে প্রকারভেদ। হাই কনভার্স, সেমি হাই কনভার্স, শু কনভার্স, প্লেইন কনভার্স, স্পোর্টস কনভার্স ইত্যাদি। ক্যাজুয়াল কালেকশনে পাবেন ট্রেন্ডি সিনথেটিক ও চামড়ার সাচ্চী লোফার জুতা। গ্যাবার্ডিন, জিন্স, সেমি ক্যাজুয়াল ও ক্যাজুয়াল পোশাকের সঙ্গে পরা যাবে এসব জুতা।

কেমন দাম

স্যান্ডেলের লোকাল মার্কেটে দাম পড়বে ৩৫০ থেকে ৬৫০ টাকার মধ্যে। বেল্ট সহ স্যান্ডেল গুলো ৫৫০ থেকে ১২৫০ এর মধ্যে। মেয়েদের পাম্প শুর দাম শুরু ৪০০ টাকা থেকে, স্লিপার ৭৫০ এর মধ্যে, হিল জুতা গুলো পাবেন ১০০০-১৫০০ এর মধ্যে। ছেলেদের ফরমাল শুর দাম শুরু ৬০০ টাকা থেকে, সিনথেটিক গুলো পাবেন ১০০০ এর মধ্যে, চামড়ার শু গুলো পাবেন ১৮০০ টাকার মধ্যে। কেডসের দাম শুরু হয়েছে ১২০০ থেকে, পাওয়া যাবে ২০০০ এর মধ্যে। সাচ্চী বা লোফার সিনথেটিক পাবেন ৭০০ থেকে ১৫০০ টাকার মধ্যে।

বাচ্চাদের জন্যও পাওয়া যাবে বাহারি ডিজাইনের জুতা ও স্যান্ডেল। দাম ৬০০ টাকা থেকে ১৩০০ টাকার মধ্যে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর