শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

কাতারের অর্থমন্ত্রীকে গ্রেফতারের আদেশ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

0Shares

কাতারের অর্থমন্ত্রী আলি শরিফ আলইমাদিকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছে কাতার পাবলিক প্রসিকিউশন। আজ ৬ মে বৃহস্পতিবার দুপুরে এই নির্দেশ জানানো হয়।
নির্দেশনায় বলা হয়, অর্থমন্ত্রী আলি শরিফ আলইমাদিকে আটকের পর বিভিন্ন বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।
অর্থমন্ত্রীর বিরুদ্ধে সরকারি দায়িত্ব পালনে ক্ষমতার অপব্যবহার এবং অবৈধভাবে প্রভাব খাটানোর অভিযোগ পাওয়া গেছে।

পাবলিক প্রসিকিউশন জানায়, এসব বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগের তদন্ত ও জিজ্ঞাসাবাদের স্বার্থে অর্থমন্ত্রী আলী শরিফ আলইমাদিকে আটক করার আদেশ জারি করা হলো।

২০১৩ সাল থেকে তিনি কাতারের অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে ২০০৫ সাল থেকে তিনি কাতার ন্যাশনাল ব্যাংকের সিইও ছিলেন।

অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি এখন তিনি কিউএনবির বোর্ড অব ডাইরেক্টরসের চেয়ারম্যান এবং কাতার এয়ারওয়েজ এক্সিকিউটিভ বোর্ড- এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg