শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

কাতারের অর্থমন্ত্রীকে গ্রেফতারের আদেশ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৪৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

0Shares

কাতারের অর্থমন্ত্রী আলি শরিফ আলইমাদিকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছে কাতার পাবলিক প্রসিকিউশন। আজ ৬ মে বৃহস্পতিবার দুপুরে এই নির্দেশ জানানো হয়।
নির্দেশনায় বলা হয়, অর্থমন্ত্রী আলি শরিফ আলইমাদিকে আটকের পর বিভিন্ন বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।
অর্থমন্ত্রীর বিরুদ্ধে সরকারি দায়িত্ব পালনে ক্ষমতার অপব্যবহার এবং অবৈধভাবে প্রভাব খাটানোর অভিযোগ পাওয়া গেছে।

পাবলিক প্রসিকিউশন জানায়, এসব বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগের তদন্ত ও জিজ্ঞাসাবাদের স্বার্থে অর্থমন্ত্রী আলী শরিফ আলইমাদিকে আটক করার আদেশ জারি করা হলো।

২০১৩ সাল থেকে তিনি কাতারের অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে ২০০৫ সাল থেকে তিনি কাতার ন্যাশনাল ব্যাংকের সিইও ছিলেন।

অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি এখন তিনি কিউএনবির বোর্ড অব ডাইরেক্টরসের চেয়ারম্যান এবং কাতার এয়ারওয়েজ এক্সিকিউটিভ বোর্ড- এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg