শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

কাতারের অর্থমন্ত্রীকে গ্রেফতারের আদেশ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৯৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

0Shares

কাতারের অর্থমন্ত্রী আলি শরিফ আলইমাদিকে গ্রেফতার করার নির্দেশ দিয়েছে কাতার পাবলিক প্রসিকিউশন। আজ ৬ মে বৃহস্পতিবার দুপুরে এই নির্দেশ জানানো হয়।
নির্দেশনায় বলা হয়, অর্থমন্ত্রী আলি শরিফ আলইমাদিকে আটকের পর বিভিন্ন বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে।
অর্থমন্ত্রীর বিরুদ্ধে সরকারি দায়িত্ব পালনে ক্ষমতার অপব্যবহার এবং অবৈধভাবে প্রভাব খাটানোর অভিযোগ পাওয়া গেছে।

পাবলিক প্রসিকিউশন জানায়, এসব বিষয়ে সুনির্দিষ্ট অভিযোগের তদন্ত ও জিজ্ঞাসাবাদের স্বার্থে অর্থমন্ত্রী আলী শরিফ আলইমাদিকে আটক করার আদেশ জারি করা হলো।

২০১৩ সাল থেকে তিনি কাতারের অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এর আগে ২০০৫ সাল থেকে তিনি কাতার ন্যাশনাল ব্যাংকের সিইও ছিলেন।

অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি এখন তিনি কিউএনবির বোর্ড অব ডাইরেক্টরসের চেয়ারম্যান এবং কাতার এয়ারওয়েজ এক্সিকিউটিভ বোর্ড- এর প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg