শিরোনাম
আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক মানিকগঞ্জে হেরোইনসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সাবেক ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৬১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১

0Shares

মানিকগঞ্জ প্রতিনিধি,
মানিকগঞ্জের শিবালয় উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান মিমের ইয়াবা সেবনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে দলীয় ফোরাম ও সচেতন মহলে তীব্র সমালোচনার ঝড় বইছে।
জানা যায়, বুধবার (০৫ মে) দুপুরের দিকে জাহান আসিফ নামের একটি ফেসবুক আইডি থেকে নাজমুল হাসান মিমের ইয়াবা সেবনের ছবি পোস্ট করে লেখা হয়, ‘শিবালয় উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জনাব আব্দুল কুদ্দুস সাহেবের সুযোগ্য পুত্র শিবালয় উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান মিম এর অসাধারণ একটি মুহুর্ত’। ছবিটি ফেসবুকে পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। এ নিয়ে ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন অনেকেই।
উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সহ সভাপতি নাজমুল হাসান মিম শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি শিবালয় উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সহ সভাপতি।
এ ব্যাপারে ছাত্রলীগ নেতা নাজমুল হাসান মিমের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এসবের সাথে জড়িত নই। ফেসবুকে ইয়াবা সেবনের ছবিটি আমার নয়। কেউ শত্রুতামূলক আমার সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে ছবি এডিট করে ফেসবুকে গুজব ছড়াচ্ছে।
এ প্রসঙ্গে জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল বলেন, ছাত্রলীগে কোন মাদক সেবনকারীদের জায়গা নাই। মিম ছাত্রলীগের শিবালয় উপজেলা ছাত্রলীগের সদ্য সাবেক সহ সভাপতি। সে কখনো ছাত্রলীগের আদর্শে ছাত্রলীগ করেনি, সে যতদিন উপজেলা ছাত্রলীগের সাথে জড়িত ছিল ততদিন ভাই লীগ হিসেবে রাজনীতি করেছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg