শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

মিতুল হাকিমের সহযোগীতায় ঈদে দুস্থ মানুষের ঘরে খাবার

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৩৯৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

0Shares

পাংশা প্রতিনিধি||

ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। তবে, এবারের ঈদগুলো একটু ভিন্ন রকমের। মহামারি করোনাভাইরাসের প্রভাবে সারা বিশ্ব যেখানে থমকে গেছে সেখানে ইসলাম প্রধান দেশগুলোতে আড়ম্বরের সাথে পালিত হচ্ছে না ঈদ। ব্যাতিক্রম নেই বাংলাদেশেও। অন্যান্যবার যেখানে ধুমধাম এবং উৎসব আয়োজনে পালিত ঈদ সেখানে এবার অনেকটা নীরবে ঘর বন্দী হয়েই কাটাতে হচ্ছে ঈদ।

ঈদ যেভাবে পালিত হোক তবে,ঈদের দিনে ঘরোয়া আয়োজনে কমতি রাখতে চায় না কেউই। কিন্তু করোনা মহামারির ফলে দীর্ঘ লকডাউনে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। তাদের আর্থিক অভাবের সাথে সাথে দেখা দিয়েছে নানা প্রতিকূলতা। তাই এবার ঈদের দিন হয়তো তাদের থাকবে না কোন আয়োজন, থাকবে শুধু একরাশ চিন্তা। কিভাবে দুবেলা ভাতের চাহিদা পূরণ করবে?

মেসার্স জাফরিন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মনোয়ার হোসেন জনি বলেন ‘‘পাংশা পৌরবাসীর অবগতির জন্য জানাচ্ছি যে, করোনা মহামারির এই দুর্যোগে কুরবানীর ত্যাগের মহিমায়- “মানুষ মানুষের জন্য” এই দায়িত্ববোধ থেকে পাংশা পৌরবাসীর মধ্যে যারা নিম্ন আয়ের মানুষ আছেন, তাদের জন্য আমার একটি নতুন পরিকল্পনা। পবিত্র ইদ-উল-আযহা উপলক্ষে বৃহস্পতিবার (৩০-০৭-২০২০) রাত ১২ টা পর্যন্ত আমার মোবাইল নাম্বার ০১৭১১৫১৫৪৯২ অথবা মেসেন্জারে যোগাযোগ করলে তাদের বাড়ীতে পৌঁছে যাবে খাদ্য সামগ্রী আগামী শুক্রবার (৩১-০৭-২০২০) রাত ৮ টার মধ্যে ইনশাআল্লাহ।’’ কোন বিশেষ ব্যক্তিদের সুপারিশ গ্রহণযোগ্য নয় এবং যোগাযোগ করতে হবে আজ (৩0.০৭.২০২০) রাত ১২টার মধ্যেই পড়ে তা গ্রহণযোগ্য হবে না।
যার পুরো অর্থভার বহন করবেন বিশিষ্ট স্বেচ্ছাসেবক,ব্যবসায়ী ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল।

আল-আমিন হোসাইন শাকির,
পাংশা উপজেলা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg