শিরোনাম
দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ রাজবাড়ীতে নতুন করে ৩২ জন করোনা আক্রান্ত বসন্তপুরে ট্রেন-ট্রাক সংঘর্ষ, ট্রাক চালক সহ নিহত ২, আহত ১ অপরাধীকে বিবেচনা করবো তার অপরাধ দিয়ে ———পুলিশ সুপার রাজবাড়ী রাজবাড়ীর খাগজানা গ্রামে সংখ্যালঘু এলাকায় হামলার ঘটনায় আটক-২ গোয়ালন্দ ট্রাক ড্রাইভার খুনে থানায় মামলা, ২ আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার এবার টিকা নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন  ত্রাণ প্রতিমন্ত্রী মো. এনামুর রহমান

মিতুল হাকিমের সহযোগীতায় ঈদে দুস্থ মানুষের ঘরে খাবার

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৩২৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 623
    Shares

পাংশা প্রতিনিধি||

ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। তবে, এবারের ঈদগুলো একটু ভিন্ন রকমের। মহামারি করোনাভাইরাসের প্রভাবে সারা বিশ্ব যেখানে থমকে গেছে সেখানে ইসলাম প্রধান দেশগুলোতে আড়ম্বরের সাথে পালিত হচ্ছে না ঈদ। ব্যাতিক্রম নেই বাংলাদেশেও। অন্যান্যবার যেখানে ধুমধাম এবং উৎসব আয়োজনে পালিত ঈদ সেখানে এবার অনেকটা নীরবে ঘর বন্দী হয়েই কাটাতে হচ্ছে ঈদ।

ঈদ যেভাবে পালিত হোক তবে,ঈদের দিনে ঘরোয়া আয়োজনে কমতি রাখতে চায় না কেউই। কিন্তু করোনা মহামারির ফলে দীর্ঘ লকডাউনে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের মানুষেরা। তাদের আর্থিক অভাবের সাথে সাথে দেখা দিয়েছে নানা প্রতিকূলতা। তাই এবার ঈদের দিন হয়তো তাদের থাকবে না কোন আয়োজন, থাকবে শুধু একরাশ চিন্তা। কিভাবে দুবেলা ভাতের চাহিদা পূরণ করবে?

মেসার্স জাফরিন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মনোয়ার হোসেন জনি বলেন ‘‘পাংশা পৌরবাসীর অবগতির জন্য জানাচ্ছি যে, করোনা মহামারির এই দুর্যোগে কুরবানীর ত্যাগের মহিমায়- “মানুষ মানুষের জন্য” এই দায়িত্ববোধ থেকে পাংশা পৌরবাসীর মধ্যে যারা নিম্ন আয়ের মানুষ আছেন, তাদের জন্য আমার একটি নতুন পরিকল্পনা। পবিত্র ইদ-উল-আযহা উপলক্ষে বৃহস্পতিবার (৩০-০৭-২০২০) রাত ১২ টা পর্যন্ত আমার মোবাইল নাম্বার ০১৭১১৫১৫৪৯২ অথবা মেসেন্জারে যোগাযোগ করলে তাদের বাড়ীতে পৌঁছে যাবে খাদ্য সামগ্রী আগামী শুক্রবার (৩১-০৭-২০২০) রাত ৮ টার মধ্যে ইনশাআল্লাহ।’’ কোন বিশেষ ব্যক্তিদের সুপারিশ গ্রহণযোগ্য নয় এবং যোগাযোগ করতে হবে আজ (৩0.০৭.২০২০) রাত ১২টার মধ্যেই পড়ে তা গ্রহণযোগ্য হবে না।
যার পুরো অর্থভার বহন করবেন বিশিষ্ট স্বেচ্ছাসেবক,ব্যবসায়ী ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য আশিক মাহমুদ মিতুল।

আল-আমিন হোসাইন শাকির,
পাংশা উপজেলা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg