শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৪ মে, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিমঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০ গ্রাম হেরোইনসহ এক চিহ্নিত নারী মাদক কারবারি ও দুই মাদকসেবীকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

৪ মে মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ পরিদর্শক শীর্ষেন্দু সাহা এ অভিযান পরিচালনা করেন। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ১ লাখ টাকা।

গ্রেপ্তারকৃত নারী মাদক ব্যবসায়ী উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়ার মো. সাইদুল মোল্লার স্ত্রী মোছা. রাহেলা বেগম (৪০)।

মাদকসেবীরা হলো- সোরাপ মন্ডল পাড়া এলাকার মৃত মোমেন শেখের ছেলে নুর ইসলাম (৩৫) এবং গোয়ালন্দ পৌরসভা ৪নং ওয়ার্ডের কুমড়াকান্দী গ্রামের মৃত বেলায়েত মন্ডলের ছেলে রশিদ মন্ডল (৪৫)।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোরাপ মন্ডলের পাড়া এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী রাহেলাকে তার বসত ভিটা থেকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বাকী ২ মাদকসেবীকে ৬ মাসের জেল দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg