শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

রাজবাড়ীতে স্বাস্থ্যবিধি ও আইন অমান্য করায় জরিমানা: জনসচেতনতায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

জহুরুল ইসলাম হালিম / ৩৩৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ৩ মে, ২০২১

0Shares

রাজবাড়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট’এর নির্দেশনায় ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর তত্ত্বাবধানে ৩ মে সোমবার সকাল ১১ টায় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে শহরের বিভিন্ন এলাকায় মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং ভ্রাম্যমান আদালত (মোবাইল কোর্ট) পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালত (মোবাইল কোর্ট) পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ।

এসময় আইন অমান্য ও স্বাস্থ্য বিধি লঙ্ঘন করায় ৭টি মামলায় জরিমানা করা হয়। এছাড়াও, জনগণকে সচেতন করা হয় এবং জেলা প্রশাসন-এর পক্ষ হতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

ভ্রাম্যমান আদালতের (মোবাইল কোর্ট) সার্বিক সহযোগিতা করেন জেলা আনসার (ব্যাটালিয়ন) সদস্যদের একটি টিম।

এসময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ জানান, স্বাস্থ্য বিধি ও আইন অমান্য করায় ৭টি মামলায় ৩ হাজার ৮’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি আরও জানান, জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg