গোয়ালন্দে দুই পাচারকারী গ্রেপ্তার: বিপুল পরিমাণ চোরাই স্বর্ণালংকার উদ্ধার

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১ মে, ২০২১

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ১কেজি ২’শ ১০গ্রাম ওজনের স্বর্ণালংকার উদ্ধারসহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর আড়াই টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকা থেকে ১৬৭ জোড়া কানের দুল, ১৬ টি চুড়ি, ৯ টি আংটি , ১৯ টি ব্যাচলেট এবং ৬ টি চুরসহ দুই পাচারকারীকে গ্রেপ্তার করেছে। যাহার আনুমানিক বাজার মূল্য ৬৬ লক্ষ ৯৫ হাজার টাকা।

গ্রেপ্তারকৃতরা হলো, ঢাকার পশ্চিম উত্তরা থানার ১৩ নং সেক্টরের ২০ নং রোডের ১১ নং বাসার বাসিন্দা ক্ষিতীশ চন্দ্র দত্তের ছেলে গৌরাঙ্গ দত্ত (৪৫) ও ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাজী পাড়ার (বর্ণিক পাড়া) বাসিন্দা পিনেশ চন্দ্র বর্ণিক ওরফে রমেশ বর্ণিককের ছেলে
তাপস বর্ণিক (৫৫)।

১ মে শনিবার দুপুরে এক এজাহারে বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান,
স্বর্ণলঙ্কারগুলোর বিষয়ে ধৃত আসামীরা কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। এগুলো ভারত থেকে অবৈধভাবে পাচার করে আনা হয়েছে বলে তারা স্বীকার করেছেন। গোয়ালন্দ মোড় হতে রিক্সাযোগে আসামী তাপস শুক্রবার দুপুরের দিকে স্বর্ণালংকারগুলো নিয়ে দৌলতদিয়া ফেরিঘাটের দিকে আসছিল। আমরা গোপন সংবাদ পেয়ে তাকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকা থেকে আড়াইটার দিকে আটক করি। পরে তার দেয়া তথ্য অনুযায়ী অপর আসামি ও তার সহযোগী গৌরাঙ্গকে বিকেল সাড়ে ৫ টার দিকে ফেরিঘাট এলাকা থেকে আটক করি।

এ বিষয়ে এস আই মাছরুল আলম বাদী হয়ে
শুক্রবার রাতেই থানায় মামলা দায়েরের পর শনিবার আসামিদের আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg