শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

শ্রীলঙ্কা সিরিজের প্রাথমিক দল ঘোষণা, ফিরলেন ইমরুল

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৭৩ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১ মে, ২০২১

0Shares

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত স্কোয়াডে জায়গা পেয়েছেন আলোচিত ওপেনার ইমরুল কায়েস।

টি-টোয়েন্টি সিরিজে নেই তামিম, বদলি ইমরুল
দীর্ঘ সময় পর স্কোয়াডে ফিরলেন ইমরুল।
বাংলাদেশের জার্সিতে ইমরুল সর্বশেষ খেলেছেন ২০১৯ সালের নভেম্বরে, ভারতের বিপক্ষে টেস্টে। সর্বশেষ ওয়ানডে খেলেছেন ২০১৮ সালের ডিসেম্বরে।

২৩ সদস্যের স্কোয়াডে প্রথমবারের মত ডাক পাওয়া ক্রিকেটার পেসার শহিদুল ইসলাম। এছাড়া নিউজিল্যান্ড সফরে থাকা ক্রিকেটাররা আছেন এই স্কোয়াডে। আইপিএলে ব্যস্ত থাকা দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মুস্তাফিজ রহমানও স্কোয়াডে রয়েছেন।

প্রাথমিক স্কোয়াডের ক্রিকেটাররা ঈদের আগ পর্যন্ত অনুশীলন করবেন, যা শুরু হবে রবিবার (২ মে) থেকে। ঈদের পর আরও কয়দিন অনুশীল শেষে মাঠে গড়াবে সিরিজ। ২ থেকে ৫ মে অনুশীলনের পর ৬ মে বিশ্রাম, এরপর আবারও ৭ ও ৮ মে অনুশীলন। ক্রিকেটাররা ঈদের ছুটি পাবেন ১০ মে থেকে।

টেস্ট দলে থাকা ক্রিকেটাররা ঈদের পর অনুশীলন করার কথা রয়েছে। দেশে থাকা ক্রিকেটাররাই মূলত ঈদের আগে নিজেদের প্রস্তুত করে নিতে ঘাম ঝরাবেন। যদিও সাকিব ও মুস্তাফিজ কবে যোগ দেবেন তা নিশ্চিত নয়।

একনজরে বাংলাদেশের প্রাথমিক স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), নাঈম শেখ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম ও শহিদুল ইসলাম।
সূত্রঃ বিডি ক্রিকটাইম. কম

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg