শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

গোয়ালন্দে প্রথম আলো সাংবাদিক রাশেদ রায়হান ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

0Shares

দৈনিক প্রথম আলো ও এবিসি রেডিও গোয়ালন্দ প্রতিনিধি রাশেদুল হক রায়হান (৪১) ও তাঁর স্ত্রী সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নাসরীন আক্তার (৩৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (২৯ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ।

স্বাস্থ্য বিভাগ ও তাঁর পরিবার সূত্র জানায়, গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক প্রথম আলো পত্রিকা ও এবিসি রেডিও গোয়ালন্দ প্রতিনিধি সাংবাদিক রাশেদ রায়হান এর স্ত্রী নাসরীন আক্তার প্রথমে জ্বরে আক্রান্ত হন। গত ১৭ জুলাই থেকে তাঁর শরীরে জ্বর, কাশি সহ করোনার উপসর্গ দেখা দেয়। তার তিন দিন পর ২১ জুলাই রাশেদ রায়হানের শরীরেও একই উপসর্গ দেখা দেয়। তখন থেকে তাঁরা দুজনই নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। কয়েক দিন প্রাথমিক চিকিৎসার পর তাদের শরীর থেকে জ্বর চলে গেলেও অন্যান্য উপসর্গ থাকে। পরে বাধ্য হয়ে তাঁরা স্বামী-স্ত্রী দুজনেই গত ২৬ জুলাই গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টেস্টের নমুনা প্রদান করেন। বুধবার রাতে স্বাস্থ্য বিভাগের রিপোর্টে তাঁদের উভয়ের করোনা পজিটিভ আসে। বর্তমানে তাঁরা হোম আইসোলেশনে আছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদের তত্বাবধানে তাঁরা চিকিৎসাধীন আছেন।

সাংবাদিক রাশেদুল হক রায়হান ও কলেজ শিক্ষক স্ত্রী নাসরীন আক্তার “রাজবাড়ী টেলিগ্রাফ”কে জানান, তাঁরা বর্তমানে আগের থেকে অনেকটা সুস্থ আছেন। তারা সবার কাছে তাদের এবং পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg