শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

গোয়ালন্দে প্রথম আলো সাংবাদিক রাশেদ রায়হান ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৬২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 191
    Shares

দৈনিক প্রথম আলো ও এবিসি রেডিও গোয়ালন্দ প্রতিনিধি রাশেদুল হক রায়হান (৪১) ও তাঁর স্ত্রী সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নাসরীন আক্তার (৩৫) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (২৯ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসিফ মাহমুদ।

স্বাস্থ্য বিভাগ ও তাঁর পরিবার সূত্র জানায়, গোয়ালন্দ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, দৈনিক প্রথম আলো পত্রিকা ও এবিসি রেডিও গোয়ালন্দ প্রতিনিধি সাংবাদিক রাশেদ রায়হান এর স্ত্রী নাসরীন আক্তার প্রথমে জ্বরে আক্রান্ত হন। গত ১৭ জুলাই থেকে তাঁর শরীরে জ্বর, কাশি সহ করোনার উপসর্গ দেখা দেয়। তার তিন দিন পর ২১ জুলাই রাশেদ রায়হানের শরীরেও একই উপসর্গ দেখা দেয়। তখন থেকে তাঁরা দুজনই নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। কয়েক দিন প্রাথমিক চিকিৎসার পর তাদের শরীর থেকে জ্বর চলে গেলেও অন্যান্য উপসর্গ থাকে। পরে বাধ্য হয়ে তাঁরা স্বামী-স্ত্রী দুজনেই গত ২৬ জুলাই গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টেস্টের নমুনা প্রদান করেন। বুধবার রাতে স্বাস্থ্য বিভাগের রিপোর্টে তাঁদের উভয়ের করোনা পজিটিভ আসে। বর্তমানে তাঁরা হোম আইসোলেশনে আছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আসিফ মাহমুদের তত্বাবধানে তাঁরা চিকিৎসাধীন আছেন।

সাংবাদিক রাশেদুল হক রায়হান ও কলেজ শিক্ষক স্ত্রী নাসরীন আক্তার “রাজবাড়ী টেলিগ্রাফ”কে জানান, তাঁরা বর্তমানে আগের থেকে অনেকটা সুস্থ আছেন। তারা সবার কাছে তাদের এবং পরিবারের জন্য দোয়া প্রার্থনা করেছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর