শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

ঈদকে সামনে রেখে জমে উঠেছে পাংশার পশুর হাট

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২২১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০

0Shares

পাংশা প্রতিনিধি||

বুধবার (২৯ জুলাই) রোজ বুধবার প্রতি বছরের ন্যায় এবারও রাজবাড়ী জেলার পাংশা থানায় জমে উঠেছে পশুর হাট। ঈদের আর মাত্র কয়েকদিন বাকি এই কারণেই হাটগুলোতে দেখা গিয়েছে ক্রেতা-বিক্রেতাদের ভিড়।

ক্রেতা মোহাম্মদ মুকুল বিশ্বাস বলেন আমি একটি গরু কিনেছিলাম ৮০ হাজার টাকা দিয়ে ৪ থেকে ৫ মণ মাংস হবে। আমি হাটে এসে আমার মনে হচ্ছে গরুর দাম গত বছরের মতোই রয়েছে কিন্তু সবাই বলছে এবার গরুর দাম নাকি অনেক কম।

গরুর ব্যাপারী মিন্টু মল্লিক বলেন, করোনা ভাইরাসের কারণে গত বছর থেকেই এ বছরের গরুর দাম অনেক কম। এবারে হাটগুলোতে ক্রেতা৭বিক্রেতাদের অনেক অনেক ভিড় দেখা গেলেও কোরবানির পশু ক্রয় বিক্রয় হচ্ছে অনেক কম। আর যারা কোরবানির পশু ক্রয়ের জন্য হাটে এসেছে তারা এক লাখ টাকার গরুর দাম হাজার টাকা বলে। আমার একটি গরু থেকে ৮ মণ মাংস হবে সেই গরুর দাম হচ্ছে ৯০ হাজার টাকা।

বাজারের মালিক মোঃ সুরাপ মন্ডল বলেন আমাদের হাট করোনা ভাইরাসের কারণে দীর্ঘ চার মাস বন্ধ থাকার পর আবারও নতুন করে কোরবানির ঈদ উপলক্ষে চালু হয়েছে। আমরা সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে হাটে পশু ক্রয় বিক্রয় করছি এবং হাটে প্রবেশের আগে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে মুখে মাক্স পড়ার হাটে প্রবেশ করার অনুরোধ করছি।

আল-আমিন হোসাইন শাকির
পাংশা উপজেলা।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg