পাঞ্জাবের বিপক্ষে টস জিতে বোলিংয়ে কলকাতা

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

0Shares

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ২১তম ম্যাচে পাঞ্জাব কিংসের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। আসরে দুই দলেরই এটি ষষ্ঠ ম্যাচ।

ব্যাট হাতে শ্লথ সাকিব, কলকাতার পরাজয়
এই ম্যাচেও একাদশে নেই সাকিব। ফাইল ছবি
ম্যাচে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগান। এই ম্যাচে দলটির একাদশে কোনো পরিবর্তন আসেনি।

এবারের আসরে কলকাতা নাইট রাইডার্সের পারফরম্যান্স সন্তোষজনক নয়। পাঁচ ম্যাচে মাত্র একটি ম্যাচে জয় পেয়েছে দলটি। চতুর্থ ম্যাচে একাদশ থেকে বাদ পড়েন সাকিব। ষষ্ঠ ম্যাচেও একাদশে নেই তিনি। চার বিদেশি কোটায় খেলছেন অধিনায়ক ইয়ন মরগান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স ও সুনীল নারাইন। দলটির অবস্থান পয়েন্ট টেবিলে সবার নিচে।

অন্যদিকে পাঁচ ম্যাচ খেলে পাঞ্জাব জয় পেয়েছে দুটি ম্যাচে। পয়েন্ট টেবিলে অবস্থান দৃঢ় করতে এই ম্যাচে জয়ের জন্য মুখিয়ে থাকবে লোকেশ রাহুলের নেতৃত্বাধীন দল।

এই ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে আহমেদাবাদে। এই ভেন্যুতে চতুর্দশ আসরের প্রথম ম্যাচ এটি।

একনজরে দুই দলের একাদশ

পাঞ্জাব কিংস : লোকেশ রাহুল (অধিনায়ক ও উইকেটরক্ষক), মায়াক আগারওয়াল, ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরান, মইসেস হেনরিকস, শাহরুখ খান, ফাবিয়ান অ্যালেন, মোহাম্মদ শামি, রবি বিষ্ণই, আরশদ্বীপ সিং।

কলকাতা নাইট রাইডার্স : শুবমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, প্যাট কামিন্স, শিভম মাভি, প্রসিধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী।
সূত্রেঃবিডি ক্রিকটাইম. কম

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg