শিরোনাম
জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু  গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক দৌলতদিয়ায় সেই গৃহবধূ, ওসির হস্তক্ষেপে ৭ দিন পর নিজ ঘরে প্রবেশ করলেন গোয়ালন্দে তৈরি হচ্ছে রং-চিনির মিশ্রণে ‘খাঁটি’ আখেঁর গুড় রাজবাড়ীতে নতুন করে ৫৪ জন করোনা আক্রান্ত

বিজিবি সদস্যের বিরুদ্ধে ভারতীয় গরু পাচারের অভিযোগ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ৬২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

0Shares

লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নে দায়িত্বরত বিজিবি’র বর্ডার সিকিউরিটি ব্যুরো (বিএসবি) সদস্য ইব্রাহিমের বিরুদ্ধে অবৈধভাবে ভারতীয় গরু পাচারের অভিযোগ উঠেছে। দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বর ও স্থানীয় বাসিন্দারা এ অভিযোগ তুলেন।
জানা গেছে, বিজিবি’র বর্ডার সিকিউরিটি ব্যুরো (বিএসবি) সদস্য ইব্রাহিম দহগ্রাম ইউনিয়ন পরিষদের মেম্বরদেরকে ভয়- ভীতি দেখিয়ে পশু বিক্রয়ের সার্টিফিকেট নিয়ে ভারতীয় গরু পারাপার, রাতের আঁধারে ভ্যান গাড়িতে করে গরু পাচার, একাধিক বাসিন্দাকে মারপিট করায় অতিষ্ট হয়ে উঠেছে দহগ্রাম ইউনিয়নের বাসিন্দারা। বিএসবি সদস্য ইব্রাহিম স্থানীয় ওসমান নামে এক ব্যক্তিকে সাথে নিয়ে এসব করছেন। বর্তমানে ওসমান কোটি টাকার সম্পদের মালিক বলে একাধিক ব্যক্তি দাবি করেন।
দহগ্রাম ইউনিয়ন পরিষদের ৩ নং ওয়ার্ডের মেম্বর নুরুজ্জামান রাসেল, ৫ নং ওয়ার্ডের মাছির উদ্দিন, ৭ নং ওয়ার্ডের আমজাদ খাঁ ও ৮ নং ওয়ার্ডের মেম্বর বুলবুল সরকারসহ একাধিক ইউপি সদস্য জানান, বিজিবির বিএসবি সদস্য ইব্রাহিম দহগ্রামের ওসমানসহ এসে গরু পারাপারের জন্য স্লিপ নিয়ে যায়। আমরা সাধারণ কৃষককে স্লিপ না দিয়ে তাঁকে দেই। কোথাকার কোন্ গরু পারাপার করেছেন- তিনি ভালো বলতে পারবেন।
বিএসবি সদস্য ইব্রাহিম বলেন, স্লিপ এনেছি এটার কী প্রমাণ আছে ? যে ব্যক্তি এ ধরণের কথা বলেছে তাঁকে নিয়ে আসেন। মোবাইলে এসব বলা যাবে না। সামনে আসেন।
দহগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন প্রধান বলেন, দহগ্রামের মসজিদে টাইলস্ লাগানোর কথা বলে বিএসবি সদস্য ইব্রাহিম গরু বিক্রয়ের স্লিপ নেন। দহগ্রাম তিনবিঘা করিডোর গেট দিয়ে তিনি রাতে গরু পার করেছেন।
রংপুর বর্ডার সিকিউরিটি ব্যুরোর (বিএসবি) এফআইজি মেজর মোস্তাক আহমেদ বলেন, ইতোমধ্যে আমি বিষয় গুলোর ভিতরে আছি। দেখছি। কথা- বার্তা বলছি। তদন্ত করে দেখব।
রংপুর ৫১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মুহাম্মদ ইসহাক বলেন, বিএসবি আমি নিয়ন্ত্রণ করিনা। বিএসবি একটি স্বতন্ত্র সংস্থা। তাঁদের কমান্ডিং অফিসার আছে তাঁর সাথে কথা বলুন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg