দৌলতদিয়ায় প্রধানমন্ত্রীর ত্রাণ পেল ১৫’শ প্রতিবন্ধী, হিজড়া ও যৌনকর্মী

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১

0Shares

২৪ এপ্রিল শনিবার বেলা ১২ টায় রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে দৌলতদিয়া পূর্ব পাড়া গণস্বাস্থ্য কেন্দ্র চত্বরে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ১৫’শ জনের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে করোনা কালিন পরিস্থিতিতে লকডাউন চলাকালীন সময়ে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় হিজড়া, প্রতিবন্ধী ও যৌনপল্লীর যৌনকর্মীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক দিলশাদ বেগম। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, চিড়া, আলু ও ভোজ্য তৈল।

এ সময় উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মাহবুর রহমান শেখ, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোস্তফা মুন্সি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান, আসাদুজ্জামান চৌধুরী, নার্গিস পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. রফিকুল ইসলাম, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, দৌলতদিয়া নারী ঐক্য পরিষদ সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম প্রমুখ।

এসময় জেলা প্রশাসক দিলশাদ বেগম বলেন, সারা দেশের ন্যায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল হতে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ প্রতিবন্ধী, হিজরা, ও যৌনপল্লীর যৌনকর্মী সহ ১৫’শ জনের মাঝে এ খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে, সরকারের এ ধারা অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg