শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

রাজবাড়ী জেলা পুলিশের ত্রাণ সামগ্রী বিতরণ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০

0Shares

দেশের বন্যা পরিস্থিতির অবনতি হচ্ছে দিন দিন। প্রতিদিন প্লাবিত হচ্ছে নতুন নতুন এলাকা। পানিবন্দি মানুষের সংখ্যাও বাড়ছে। খাবার, বিশুদ্ধ পানির সংকট দেখা দিয়েছে বন্যা কবলিত এলাকাগুলোতে। ফলে মানবেতর জীবনযাপন করতে হচ্ছে তাদের। দিনে দিনে মানুষের দুর্ভোগ চরমে পৌঁচ্ছাছে।

সেই উদ্যোগের অংশ হিসেবে আজ বুধবার বন্যাদুর্গতের সাহায্যার্থে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বেনজির আহমেদ (বিপিএম বার) এর উদ্যোগে ত্রাণ সামগ্রি বিতরণের আয়োজন করা হয়েছে রাজবাড়ীর দৌলতদিয়া ক্যানাল ঘাট নতুন পাড়া এলাকায়।

পানিবন্দি মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে। খোলা আকাশের নিচে আশ্রয় নিয়েছে অনেকে। খাদ্য ও নিরাপদ পানির সংকট দেখা দিয়েছে। ত্রাণ তৎপরতা চললেও সেটা পর্যাপ্ত নয়। এ ব্যপারে রাজবাড়ী জেলার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান জানান, বন্যার্তদের সহযোগীতার এ ধারা অব্যাহত থাকবে। তিনি আরো জানান, করোনাভাইরাস চলাকালীন ও তার আগেও জেলা পুলিশ বিভিন্ন মানবিক কর্মকান্ড পরিচালনা ও তাতে অংশগ্রহন করেছে।

মানুষ মানুষের জন্য। মানুষই মানুষের বিপদে পাশে দাঁড়ায়। এ দায়িত্ববোধ থেকে বানভাসি মানুষের জন্য কিছু করার চেষ্টা করছেন পুলিশ সদস্যরা। হাসি ফিরিয়ে আনার চেষ্টা করে যাচ্ছে এ এলাকার বন্যার্ত মানুষের।

এ আয়োজনে উপস্থিত ছিলেন এএসপি ফজলুল করিম, গোয়ালন্দ থানার ওসি ও অন্যান্য পুলিশ সদস্যরা। এর মাধ্যমে শতাধীক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন তারা।

তথ্য ও ছবি
বিপ্লব গাজী

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg