শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

দৌলতদিয়া হেরোইন সহ ৩ জন আটক

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দে ভ্রাম্যমাণ আদালত মাদক বিরোধী অভিযানে ২ গ্রাম হেরোইন, নগদ ৪হাজার ৫’শ টাকা ও মাদক সেবনের উপকরন সহ ৩ জনকে আটক করা হয়।

আটকৃতদের মধ্যে ১ জন হেরোইন কারবারী ও ২ জন মাদকসেবী।

এরা হলো রাজবাড়ী সদর উপজেলার বিনোদপুর গ্রামের ওহিদুল ইসলাম (৫০)। তার কাছ থেকে ২ গ্রাম হেরোইন ও হেরোইন বিক্রিত ৪ হাজার ৫’শ টাকা উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত।

অপর দুইজন গাজাসেবী, এরা হলো গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সিদ্দিক কাজী পাড়ার রমজান আলী মুন্সীর ছেলে মুন্নাফ মুন্সী (৪২) ও নুরু মন্ডল পাড়ার গনজর আলী শেকের ছেলে ইমান আলী সেক (৪০)।

তাদেরকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করা হয়।

জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল দৌলতদিয়া ঘাট, যৌনপল্লী, পোড়াভিটা সহ বিভিন্ন এলাকায় অভিযান চালায়।

এ ব্যাপারে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রফিকুল ইসলাম জানান, আটক আসামীদের মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ওহিদুল ইসলামকে হেরোইন ব্যাবসার দায়ে ১ বছর ও গাঁজা সেবী দুইজনকে ৩ মাস করে কারাদন্ড দিয়ে রাজবাড়ী জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg