শিরোনাম
গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল

রাজবাড়ীর বালিয়াকান্দি ওজনে কারচুরি ও স্বাস্থ্য বিধি না মানায় আড়তদারসহ ১১জনকে জরিমানা

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

0Shares

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ওজনে কারচুরি করার অভিযোগে ৪ আড়ৎদার ও স্বাস্থ্য বিধি না মানায় ৭জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আম্বিয়া সুলতানা বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করেন। অভিযানে পিঁয়াজের আড়ৎদাররা ওজনে কারচুরি করায় ৪ আড়ৎদারকে ২২ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়াও বালিয়াকান্দি বাজারে স্বাস্থ্য বিধি না মানায় ও লকডাউন অমান্য করায় ৭জনকে ২হাজার ১’শ টাকা জরিমানা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, সোনাপুর পিঁয়াজ বাজারে কৃষকের কাছ থেকে প্রতি মণে ২-৩ কেজি পিঁয়াজ বেশি নেয়ার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন,২০০৯ অনুযায়ী ৪জন আড়ৎদারকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়। বালিয়াকান্দি বাজারে স্বাস্থ্য বিধি না মানায় ৭জনকে ২ হাজার ১’শ টাকা জরিমানা করা হয়। অন্যান্য সকল বাজারে এ অভিযান অব্যাহত থাকবে। ইতিমধ্যে প্রতিটি বাজার এলাকায় মাইকিং করা হয়েছে। মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এসময় তিনি লকডাউন কার্যকর করতে জনসাধারণকে সচেতনতামুলক বক্তৃতা প্রদান করেন। অভিযানে সহযোগিতা করেন, বালিয়াকান্দি থানা পুলিশের একটি টিম।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg