শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

বেগুন ক্ষেতে গাঁজার চাষ, বালিয়াকান্দি থানা পুলিশ উদ্ধার করলেন ৪কেজি ওজনের গাঁজার গাছ

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৫২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

0Shares

রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ অভিযান চালিয়ে বেগুন ক্ষেত থেকে ৪ কেজি ১’শ গ্রাম ওজনের গাঁজার গাছ উদ্ধার করেছে। এলাকাবাসী ও থানা সূত্রে জানাগেছে, উপজেলার জঙ্গল ইউনিয়নের পুরান ঘুরঘুরিয়া গ্রামের বলরাম ঘোষের ছেলে অপুর্ব ঘোষের বেগুন ক্ষেতের মধ্যে থেকে বালিয়াকান্দি থানার এস, আই রাজীব, এস, আই আলমগীর হোসেন, গ্রাম পুলিশ সদস্য অর্জুন, জাহাঙ্গীর, কালাচাঁদ, বিনয় বাছাড়ের উপস্থিতিতে গত ১৯ এপ্রিল রাতে ৪ কেজি ১’শ গ্রাম ওজনের গাঁজার গাছ উদ্ধার করা হয়।

বালিয়াকন্দি থানার এস,আই আলমগীর হোসেন বলেন, ৪ কেজি ১’শ গ্রাম ওজনের গাঁজার গাছ উদ্ধার করা হয়েছে। বুধবার থানায় এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg