শিরোনাম
অটোরিকশা ডাকাতি করে পালানোর সময় গ্রেপ্তার ৪ রাজবাড়ীতে ট্রাকচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যু রাজবাড়ী থেকে চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার-চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার গোয়ালন্দে ৪টি দোকানে জরিমানা গোয়ালন্দে ছাত্রলীগ নেতার উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সাড়ে ৩ কোটি টাকার অবৈধ ড্রেজার উদ্ধারসহ আটক ৭ উজানচর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনা গ্রেফতার রাজবাড়ির দৌলতদিয়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার।। জমি সংক্রান্ত বিরোধ, পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে আসামীকে পেটানোর অভিযোগ গোয়ালন্দে অস্ত্র ঠেকিয়ে চাঁদা দাবী, ব্যবস্থাপককে মারধর, ছাত্রলীগ নেতা কারাগারে

গোয়ালন্দ পৌরসভায় প্যানেল মেয়র নির্বাচন; বিনা প্রতিদ্বন্দ্বীতায় সাহিদা নির্বাচিত

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

0Shares

গোয়ালন্দ পৌরসভার প্যানেল মেয়র নির্বাচন সম্পন্ন করা হয়েছে। ২০ এপ্রিল মঙ্গলবার পৌরসভা কার্যালয়ে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে প্যানেল মেয়র (এক) নির্বাচিত হয়েছেন ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর ফজলুর হক, প্যানেল মেয়র (দুই) নির্বাচিত হয়েছেন ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নাসিউদ্দিন রনি ও বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্যানেল মেয়র (তিন) নির্বাচিত হয়েছেন সংরক্ষিত ৪,৫,৬নং ওয়ার্ডের নারী কাউন্সিলর সাহেদা আক্তার ।

বিনাপ্রতিদ্বন্দ্বীতায় সাহেদা আক্তার ও ভোটের মাধ্যমে মো. ফজলুল হক (১০ ভোট) ও নাসিরউদ্দিন রনি (০২) ভোট পেয়ে নির্বাচিত হন। প্যানেল মেয়র নির্বাচন অনুষ্ঠানে পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল সহ সকল কাউন্সিলর ও পৌর কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg