শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ১৯ এপ্রিল, ২০২১

0Shares

রাজবাড়ী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর তত্ত্বাবধানে ১৮ এপ্রিল রবিবার সরকার কর্তৃক ঘোষিত সর্বাত্মক কঠোর লকডাউনের পঞ্চম দিনে কোভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে রাজবাড়ী মুরগীর ফার্ম নতুন বাজার, বড় পুল মোড় ও শ্রীপুর বাস টার্মিনাল এলাকায় ভ্রাম্যমান আদালত (মোবাইল কোর্ট) পরিচালিত হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বিপুল সিকদার।

এসময় আইন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান/দোকান খোলা রাখায় ও স্বাস্থ্য বিধি লঙ্ঘন করায় ৪ জনকে ৫হাজার ৫’শ টাকা এবং একজন মুদি ব্যবসায়ীকে মেয়াদোত্তীর্ণ পণ্য রাখায় ১হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও এসময় জনগণকে সচেতন করা হয় এবং জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

ভ্রাম্যমান আদালতে সার্বিক সহযোগিতা করেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ পুলিশের একটি টিম ও জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামানিক সিভিল সার্জন অফিস রাজবাড়ী।

এসময় জেলা প্রশাসকের পক্ষ থেকে আরো জানানো হয়, জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg