শিরোনাম
দৌলতদিয়া যৌনপল্লী থেকে দৌড়ে পালালেন এসআই উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক কে হত্যাচেষ্টায় গুরুতর আহত নির্বাচিত চেয়ারম্যানকে দুধ দিয়ে গোসল করালেন এলাকাবাসী  রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা

দৌলতদিয়া ফেরি ঘাটে ট্রাক চাপায় ব্যবসায়ীর মৃত্যু

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৭৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিমঃ
ট্রাক চাপায় মো. ইউনুছ মিয়া (৫৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ১৭ এপ্রিল শনিবার ভোর সাড়ে ৫টায় দক্ষিণবঙ্গের প্রবেশ দ্বার দৌলতদিয়া ৪নং ফেরি ঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা মৃত ইউনুচ মিয়া কুমিল্লার মুরাদনগর থানার সাহেদাগ্রুপ এলাকার মৃত সামসু মিয়ার ছেলে।
প্রত্তক্ষ্যদর্শী তার সাথে থাকা জামাল বলেন, তিনিসহ ৭/৮ জন লকডাউন থাকার কারণে ঢাকার গাবতলী থেকে খালি ট্রাকে উঠে মাগুরার উদ্দেশ্যে রওয়ানা হই। পাটুরিয়া ঘাট হইতে ফেরি পার হয়ে দৌলতদিয়া ৪নং ফেরি ঘাটে আসলে ফেরি থেকে নামার সময় আমাদের গাড়টির স্টার্ট বন্ধ হয়ে যায় তখন ড্রাইভার আমাদেরকে গাড়ি থেকে নেমে গাড়ির পিছনে ধাক্কা দিতে বলে। তখন আমরা সবাই ধাক্কা দিতে থাকলে পাশে থাকে কলা বোঝাই একটি ট্রাক আমাদের ট্রাকটিকে সজোরে ধাক্কা দেয়।

এসময় ইউনুছ মিয়ার মাথা ও শরীরে প্রচন্ড চাপ লাগলে মারাত্মক জখম হয় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সে ঢাকা ডেমরা এলাকার একজন কলা ব্যবসায়ী।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক দুটিকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে। লাশ উদ্ধার করে
ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg