শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

ভিক্ষুককে পিটিয়ে হত্যার অভিযোগ

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১১৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১

0Shares

কুমারখালী প্রতিনিধি।

কুমারখালী সদকী ইউনিয়নে গোপালপুর নন্দীগ্রামে এক ভিক্ষুককে পিটিয়ে হত্যা অভিযোগ উঠেছে।
মৃত খবির মল্লিকের পুত্র আবুহার মল্লিক (৮০) কে জমি সংক্রান্ত বিরোধের কারণেই পিটিয়ে হত্যা অভিযোগ উঠেছে দরবেশ পুর গ্ৰামের সামছুদ্দিন প্রামানিক ছেলে সোহেল প্রামানিক( ৩৫) ও কামাল প্রামানিক পিতা- মৃত আলফা প্রামানিক সাং- সদকী এদের বিরুদ্ধে।
আবু আহাদ মল্লিকের জামাই সেলিম হোসেন জানান, আমার শশুর কে গত (১২) এপ্রিল দুপুরে বাড়ির মধ্যে এসে অকথ্য ভাষায় গালিগালাজ করে সোহেল ও কামাল। এই সময় আমার শশুর আবুহার নিষেধ করলে সোহেল ও কামাল বেধরম মারপিট করে আহত করে। এই সময় কামাল আমার শশুর কে পেটে লাথি মারলে মাটিতে পড়ে যায়। এর পর কুমারখালী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় (১৫) এপ্রিল বৃহস্পতিবার সকালে মারা যায়।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল আবুহার মল্লিক নিজে বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছিলেন।
এই বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান জানান, সদকী নন্দীগ্রামে জমি সংক্রান্ত বিরোধের কারণে মারধরের ঘটনায় আবুহার চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
এই ঘটনার থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg