শিরোনাম
এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ

স্বাস্থ্যঝুঁকি নিয়ে ঈদে ঘরমুখী মানুষ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ২২৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০

0Shares

স্বাস্থ্যঝুঁকি নিয়েই ঈদুল আযহা উপলক্ষ্যে মানুষ ঈদের ছুটিতে ঘরে ফিরতে শুরু করেছে। দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার হিসাবে খ্যাত দৌলতদিয়া ঘাট দিয়ে ফিরতে শুরু করেছে দক্ষিন পশ্চিমাঞ্চলের যাত্রীগণ। রাজধানী ছেড়ে খুলনা, যশোর,বরিশাল,গোপালগঞ্জ, ঝিনাইদহ, ফরিদপুর, কুষ্টিয়া জেলার যাত্রীরা পাটুরিয়া-দৌলতদিয়া ফেরী ও লঞ্চ দিয়ে পারাপার হয়ে ভীড় করছেন দৌলতদিয়া বাস টার্মিনালে তাদের গন্তব্যে যেতে।

এদিকে উপজেলা প্রশাসন যাত্রীদের যেন হয়রানির শিকার না হতে হয় সেটা লক্ষ্য করে দৌলতদিয়ায় বাসের স্থায়ী কাউন্টারের পাশাপাশি অস্থায়ী কাউন্টার স্থাপন করেছেন, এতে করে যাত্রীরা যার যার গন্তব্যে কাউন্টার থেকে টিকিট কেটে নির্বিঘ্নে যেতে পারছেন।

যাত্রীদের এতে করে দালালের খপ্পরে পড়তে হচ্ছে না। তবে সরকার ঘোষিত মাস্ক পড়া বাধ্যতামূলক হলেও কেউ কেউ তা মানছেন না, মানছেন না সামাজিক দূরত্বও।

তবে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ঘটছে না কোনো অপ্রীতিকর ঘটনা।যাত্রীরা নির্বিঘ্নে তাদের গন্তব্য স্থানে যেতে পারছেন। নিয়ম মেনেই শৃঙ্খলার সাথেই চলাচল করছে বাস, ফলে নেই কোন যানজট।

ফিরাজ আহম্মেদ।।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg