শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

স্বাস্থ্যঝুঁকি নিয়ে ঈদে ঘরমুখী মানুষ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০

0Shares

স্বাস্থ্যঝুঁকি নিয়েই ঈদুল আযহা উপলক্ষ্যে মানুষ ঈদের ছুটিতে ঘরে ফিরতে শুরু করেছে। দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার হিসাবে খ্যাত দৌলতদিয়া ঘাট দিয়ে ফিরতে শুরু করেছে দক্ষিন পশ্চিমাঞ্চলের যাত্রীগণ। রাজধানী ছেড়ে খুলনা, যশোর,বরিশাল,গোপালগঞ্জ, ঝিনাইদহ, ফরিদপুর, কুষ্টিয়া জেলার যাত্রীরা পাটুরিয়া-দৌলতদিয়া ফেরী ও লঞ্চ দিয়ে পারাপার হয়ে ভীড় করছেন দৌলতদিয়া বাস টার্মিনালে তাদের গন্তব্যে যেতে।

এদিকে উপজেলা প্রশাসন যাত্রীদের যেন হয়রানির শিকার না হতে হয় সেটা লক্ষ্য করে দৌলতদিয়ায় বাসের স্থায়ী কাউন্টারের পাশাপাশি অস্থায়ী কাউন্টার স্থাপন করেছেন, এতে করে যাত্রীরা যার যার গন্তব্যে কাউন্টার থেকে টিকিট কেটে নির্বিঘ্নে যেতে পারছেন।

যাত্রীদের এতে করে দালালের খপ্পরে পড়তে হচ্ছে না। তবে সরকার ঘোষিত মাস্ক পড়া বাধ্যতামূলক হলেও কেউ কেউ তা মানছেন না, মানছেন না সামাজিক দূরত্বও।

তবে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ঘটছে না কোনো অপ্রীতিকর ঘটনা।যাত্রীরা নির্বিঘ্নে তাদের গন্তব্য স্থানে যেতে পারছেন। নিয়ম মেনেই শৃঙ্খলার সাথেই চলাচল করছে বাস, ফলে নেই কোন যানজট।

ফিরাজ আহম্মেদ।।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg