শিরোনাম
রাজবাড়ী পৌরসভায় মেয়র নির্বাচিত হলেন আ.লীগ স্বতন্ত্র প্রার্থী আলমগীর শেখ তিতু গোয়ালন্দ পৌরসভায় প্রথম আ.লীগ সমর্থিত প্রার্থী নজরুল ইসলাম মন্ডলের জয় পদ্মায় কার্গোর সাথে যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষ, অল্পতে রক্ষা পেলেন দুই শতাধিক যাত্রী রাজবাড়ীতে কোভিড-১৯ টিকা সর্বপ্রথম নিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোয়ালন্দে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আনিছের আত্মহত্যা মনোনয়নপত্র প্রত্যাহার করলেন তিনবারের মেয়র শেখ মোঃ নিজাম গোয়ালন্দ পৌর নির্বাচনে শেষ দিনে মনোনয়নপত্র জমা দিলেন শেখ মোঃ নিজাম, নজরুল ইসলাম, সাংবাদিক হেলাল মাহমুদ ‘গণবন্ধু’ উপাধি পেলেন ভিপি নুর গোয়ালন্দ পৌর নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীক পেলেন নজরুল ইসলাম মন্ডল। ৭ নং ওয়ার্ডে তরুণ সমাজ ও তৃণমূলের প্রথম চাওয়া কাউন্সিলর প্রার্থী সুজন

স্বাস্থ্যঝুঁকি নিয়ে ঈদে ঘরমুখী মানুষ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৫৪ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন
  • 56
    Shares

স্বাস্থ্যঝুঁকি নিয়েই ঈদুল আযহা উপলক্ষ্যে মানুষ ঈদের ছুটিতে ঘরে ফিরতে শুরু করেছে। দক্ষিণ পশ্চিমাঞ্চলের প্রবেশদ্বার হিসাবে খ্যাত দৌলতদিয়া ঘাট দিয়ে ফিরতে শুরু করেছে দক্ষিন পশ্চিমাঞ্চলের যাত্রীগণ। রাজধানী ছেড়ে খুলনা, যশোর,বরিশাল,গোপালগঞ্জ, ঝিনাইদহ, ফরিদপুর, কুষ্টিয়া জেলার যাত্রীরা পাটুরিয়া-দৌলতদিয়া ফেরী ও লঞ্চ দিয়ে পারাপার হয়ে ভীড় করছেন দৌলতদিয়া বাস টার্মিনালে তাদের গন্তব্যে যেতে।

এদিকে উপজেলা প্রশাসন যাত্রীদের যেন হয়রানির শিকার না হতে হয় সেটা লক্ষ্য করে দৌলতদিয়ায় বাসের স্থায়ী কাউন্টারের পাশাপাশি অস্থায়ী কাউন্টার স্থাপন করেছেন, এতে করে যাত্রীরা যার যার গন্তব্যে কাউন্টার থেকে টিকিট কেটে নির্বিঘ্নে যেতে পারছেন।

যাত্রীদের এতে করে দালালের খপ্পরে পড়তে হচ্ছে না। তবে সরকার ঘোষিত মাস্ক পড়া বাধ্যতামূলক হলেও কেউ কেউ তা মানছেন না, মানছেন না সামাজিক দূরত্বও।

তবে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় ঘটছে না কোনো অপ্রীতিকর ঘটনা।যাত্রীরা নির্বিঘ্নে তাদের গন্তব্য স্থানে যেতে পারছেন। নিয়ম মেনেই শৃঙ্খলার সাথেই চলাচল করছে বাস, ফলে নেই কোন যানজট।

ফিরাজ আহম্মেদ।।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg