শিরোনাম
দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা

গোয়ালন্দে কঠোর লকডাউনের প্রথম দিন

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৩০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

0Shares

কঠোর লকডাউনের প্রথম দিনে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও সাধারন মানুষের চলাচল কিছুটা স্বাভাবিক ছিল। গণপরিবহন বন্ধ থাকলেও বেশ কিছু ব্যাটারী চালিত অটোরিক্সা, মটরসাইকেল চলাচল করতেও দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, উপজেলা প্রশাসনসহ আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী লকডাউন বাস্তবায়নে সকাল থেকেই তৎপর ছিলো। শহরের বিভিন্ন স্থানে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী ছোট যানবাহন চালকসহ পথচারীদের পথরোধ করে জিজ্ঞাসাবাদ করছে। পাশাপাশি গোয়ালন্দ পৌর শহরের বিভিন্ন প্রবেশ পথে চেক পোস্ট বসানো হয়েছে।

আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা বলছেন- প্রথম দিনে মানুষজনকে বিনয়ের সাথে অপ্রয়েজনে ঘরের বাইরে বের না হওয়ার জন্য বলা হচ্ছে। এর পরেও যদি ঘর থেকে বের হয় তাহলে পরবর্তীতে আরো কঠোর হবে আইনশৃংখলা বাহিনী।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg