ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হয়েছেন অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ৪৮১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ২৯ জুলাই, ২০২০

0Shares

রাজবাড়ী সদর উপজেলার চেয়ারম্যান এড. ইমদাদুল হক বিশ্বাস। তিনি রাজবাড়ী সদর উপজেলার সাধারণ মানুষের কাছে জনপ্রিয়। তিনি রাজবাড়ী জেলার বিভিন্ন জন কল্যান মূলক কাজ ও অসহায় মানুষের পাশে থেকে তাদের দৈনন্দিন সমস্যা সমাধান করার চেষ্টা করেন। মহামারী করোনা ভাইরাসের মধ্যেও বসে না থেকে অসহায় মানুষের মধ্যে ত্রান বিতরন সহ নানা জনকল্যানমূলক কাজের উদ্যোগ নেন।

প্রথমবারের মতো তিনি উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছিলেন ১৯৮৫ সালে । ১৯৯০ সালে তিনি দ্বিতীয়বারের মতন উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হোন। এরপর আবার ২০০৯ সালে তিনি তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হোন। তার জণকল্যান মূলক কাজের জন্য সাধারণ জণগনের মধ্যে তার জনপ্রিয়তার জন্য তিনি ২০১৯ সালে চতুর্থবার উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হোন।

তিনি তার শ্রেষ্ঠত্ব অর্জনের কারন বলতে গিয়ে রাজবাড়ী টেলিগ্রাফকে জানান, ‘‘তিনি প্রতিটি স্টাফ মাসিক মিটিংয়ে উপস্থিত থাকতেন। প্রত্যেকটি মিটিংয়ের কাজের মান নিশ্চিত করেছিলেন।’’ মাঠ পর্যায়ে কাজের মান ভালো থাকায় তার এই অর্জন বলে মনে করেন এড. ইমদাদুল হক বিশ্বাস।

রাজবাড়ীবাসী মনে করে তার দক্ষতা ও কাজের মাধ্যমেই এই শ্রেষ্ঠত্ব অর্জন করতে সক্ষম হয়েছেন। ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসাবে প্রথম স্থান অধিকার করেন বলে, রাজবাড়ী সদর উপজেলার জনগন তাকে সাধুবাদ জানাই।

ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসাবে প্রথম স্থান অধিকার করায় তিনি তার সামাজিক যোগাযোগের মাধ্যমে তিনি পোষ্টে লিখেন-
‘‘শ্রেষ্ঠত্ব অর্জন
রাজবাড়ী জেলার সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগ প্রথম স্থান অধিকার করে বিভাগীয় পর্যায়ে মূল্যায়ন এবং কাজের পারফরম্যান্স অনুসারে বিভাগের মধ্যে প্রথম স্থান অধিকার করেছি । পাশাপাশি পরিবার পরিকল্পনার কাজের মান উন্নয়নের জন্য ঢাকা বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে প্রথম স্থান অর্জন করেছি আমি অ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস। ফ্যামিলি প্ল্যানিংয়ের কর্মকর্তাসহ জেলা প্রশাসক জনাব দিলসাদ বেগম, ঢাকা বিভাগের বিভাগীয় প্রধানদের এবং মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সকলকে রাজবাড়ী সদর এর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।’’

সুজন বিষ্ণু || রাজবাড়ী প্রতিনিধি

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg