শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

গোয়ালন্দে গাঁজা ও নগত টাকা সহ এক মাদককারবারি আটক

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৩১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিমঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় পৌর ৯ নং ওয়ার্ড সাকের ফকির পাড়া এলাকায় অভিযান চালিয়ে দুই কেজি ৫’শ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রিত নগদ ৬৯ হাজার ৬’শ ৩০ টাকা সহ মো. সাদ্দাম ফকির (৩০) নামে এক মাদককারবারিকে আটক করেছে রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

১৩ এপ্রিল মঙ্গলবার সকালে উপজেলার পৌর ৯ নম্বর ওয়ার্ড সাকের ফকির পাড়া মো. আয়নাল ফকির এর ছেলে মো. সাদ্দাম ফকির এর নিজগৃহ থেকে তাকে গাঁজা ও নগদ টাকা সহ আটক করা হয়।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এর সহকারি পরিচালক মো. তানভীর হোসেন খাঁন এর তত্বাবাধনে এ অভিযান পরিচালনা করে।

উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম জানান, এ মাদককারবারির নিজগৃহ থেকে গোপন সংবাদের ভিত্তিতে দুই কেজি ৫’শ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রিত নগদ টাকা সহ তাকে আটক করা হয়।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে এই মাদককারবারি দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে জেলা ও উপজেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়েরের প্রস্তুুতি চলমান আছে বলেও জানান তিনি।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg