শিরোনাম
গোয়ালন্দে একদিনে নারীসহ ১৩ আসামি গ্রেপ্তার পাটুরিয়া ঘাটে গাড়িসহ ফেরি ডুবি- এক ঘণ্টার জন্য গোয়ালন্দ উপজেলার ইউএনও হলেন বাবলী- শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান

বরাটের কৃতি সন্তান গোলাম মোহাম্মদ চৌধুরীর ইন্তেকাল

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ২৪২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

0Shares

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা ছোটভাকলা ইউনিয়নের চরকাঁচরন্দ( বরাট) নিবাসী মরহুম হাতেম আলী চৌধুরীর ছেলে গোলাম মোহাম্মদ চৌধুরী ওরফে জি,এম চৌধুরী আজ ২রা এপ্রিল শুক্রবার সকাল ৭ টার ঢাকা পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭০ বছর। গোলাম মোহাম্মদ ছিলেন বিশিষ্ট ব‍্যবসায়ী ও গোয়ালন্দ উপজেলা বরাট চৌধুরী আব্দুল হামিদ একাডেমির প্রতিষ্ঠাতা। তিনি গোয়ালন্দের অম্বলপুর ডায়নামিক পোল্টি হ্যাচারিজ এর সত্ত্বাধিকারী। এছাড়া ঢাকায়ও তিনি ব্যবসার কাজে বেশ সময় অতিবাহিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,এক ছেলে,এক মেয়ে,চার ভাই ও আত্মীয় পরিজন বন্ধুবান্ধব রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন।মরহুমের নামাজের জানাযা আজ শুক্রবার বাদ আছর নামাজের পর চৌধুরী আব্দুল হামিদ একাডেমি সংলগ্ন ঐতিহাসিক বরাট ক্লাব হাউজ মাঠে অনুষ্ঠিত হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg