শিরোনাম
শিবালয়ে নিষিদ্ধ সময়ে যমুনার চরে দিনব্যাপী ইলিশের হাট দৌলতদিয়ার যৌনপল্লিতে যৌনকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার- গোয়ালন্দে কৃষকদের বাধা উপেক্ষা করে প্রভাবশালী মহল মরাপদ্মায় ড্রেজার দিয়ে অবাধে মাটি উত্তোলন করছে দৌলতদিয়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক বহিস্কার গোয়ালন্দে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগে উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি আটক- গোয়ালন্দে ৭০০ গ্রাম গাঁজাসহ দুই জন আটক গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে

দৌলতদিয়া ইউপি প্যানেল চেয়ারম্যান গনি মন্ডলের খুনিদের গ্রেপ্তারে নেতাদের আল্টিমেটাম

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

0Shares

জহুরুল ইসলাম হালিমঃ
গোয়ালন্দে সন্ত্রাসীদের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি মন্ডলকে (৬৫) গুলি করে হত্যা করার সাথে জড়িতদের চিহ্নিতকরন ও গ্রেপ্তারের আল্টিমেটাম দিয়েছেন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

আল্টিমেটাম অনুযায়ী শনিবারের মধ্যে দাবি পূরন না হলে দক্ষিণবঙ্গের প্রবেশপথ দৌলতদিয়া ঘাট ও ঢাকা-খুলনা মহাসড়ক অচল করে দেওয়ার ঘোষণা দেয়া হয়।

শুক্রবার সকাল সাড়ে ১০ টায় দৌলতদিয়া হেলিপ্যাড মাঠে আয়োজিত গনি মন্ডলের জানাজায় এ দাবি ও আল্টিমেটাম দেয়া হয়।

জানাজায় হেলিপ্যাডের বিশাল মাঠ হাজার হাজার মানুষে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। চোখের জলে জনতা এই জনপ্রিয় নেতাকে শেষ বিদায় জানান।

জানাজার আগে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মোস্তফা মুন্সি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গনি মন্ডলের চাচাতো ভাই শফিকুর রশিদ টিটু, গনি মন্ডলের ছোট ভাই আব্দুল মন্ডল, বড় ছেলে আলম মন্ডল প্রমূখ।

বক্তারা নৃশংস এ হত্যাকান্ডের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং এ হত্যাকান্ডের সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেপ্তারের আল্টিমেটাম দেন।

রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার কান্না জড়িত কন্ঠে বলেন, গনি মন্ডলের মতো সৎ, আদর্শ ও সদালাপী একজন মানুষ আজ সন্ত্রাসের শিকার হলো। তাহলে তো আজ আর কেউ নিরাপদ নয়। এ সকল সন্ত্রাসীদের এখনই রুখতে হবে। এদেরকে দ্রুত গ্রেপ্তার ও বিচারের আওতায় আনতে হবে। তা না হলে দক্ষিণবঙ্গের প্রবেশ পথ দৌলতদিয়া ঘাটকে অচল করে দেওয়া হবে।

গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের টানা ৫ বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এ ছাড়া তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রান বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান কার্যকরী কমিটির সদস্য।

গনি মন্ডল বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
বুধবার রাত সোয়া ১০ টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় দূবৃত্তরা তাকে গুলি করে।

জানাজা শেষে মরহুমের লাশ দৌলতদিয়া হেলিপ্যাড সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg