শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ১৬৮ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

0Shares

সুজন রাজবাড়ী

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার(১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শহরের হরিজনপল্লির সামনে এ ঘটনা ঘটে।

কাটা পড়া বৃদ্ধের নাম মোহাম্মদ ইউসুফ (৮৫)। তিনি চট্টগ্রামের গোয়াছি বাগান এলাকার বাসিন্দা।

স্থানীয় কিছু ব্যক্তি জানান, রেললাইনের পাশে থাকা সিগনালের তারে লেগে মোহাম্মদ ইউসুফ পড়ে যান। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা গোয়ালন্দ ঘাটগামী নকশিকাঁথা মেইল ট্রেনে তিনি কাটা পড়েন। এতে তাঁর দেহ কোমর থেকে দ্বিখণ্ডিত হয়ে যায়।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ আলম বলেন, বৃদ্ধটি রেল লাইন পার হওয়ার সময় তারে লেগে রেললাইনের ওপর পড়ে গিয়ে এই বৃদ্ধ ট্রেনে কাটা পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। বৃদ্ধার জামার পকেটে থাকা জাতীয় পরিচয় পত্রে থাকা ঠিকানার সূত্র ধরে সেখানকার থানার সাথে যোগাযোগ করে আত্মীয়-স্বজনদের খবরটি জানানোর চেষ্টা করছি। স্বজনদের পাওয়া না গেলে আঞ্জুমান ই মফিদুলের মাধ্যমে লাশ দাফন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg