শিরোনাম
রাজবাড়ীতে মাদক মামলায় দুই মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড বালিয়াকান্দিতে প্রতিপক্ষের হামলায় আনারস প্রতীকের কর্মী আহত  চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই : চারজনের যাবজ্জীবন খাবারের মেয়াদ নিয়ে বনফুলের এ কেমন প্রতারণা! বালিয়াকান্দিতে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ  চেয়ারম্যানের বিরুদ্ধে জেলেদের ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগ ফরিদপুরের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা বিদেশে নেয়ার কথা বলে প্রতারণা ও টাকা আত্মসাতের অভিযোগ বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন এএসআইয়ের বিরুদ্ধে ভুয়া কাবিননামায় শারীরিক সম্পর্ক ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

ষ্টাফ রিপোর্টার | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৯২ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

0Shares

সুজন রাজবাড়ী

রাজবাড়ীতে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার(১ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে শহরের হরিজনপল্লির সামনে এ ঘটনা ঘটে।

কাটা পড়া বৃদ্ধের নাম মোহাম্মদ ইউসুফ (৮৫)। তিনি চট্টগ্রামের গোয়াছি বাগান এলাকার বাসিন্দা।

স্থানীয় কিছু ব্যক্তি জানান, রেললাইনের পাশে থাকা সিগনালের তারে লেগে মোহাম্মদ ইউসুফ পড়ে যান। এ সময় খুলনা থেকে ছেড়ে আসা গোয়ালন্দ ঘাটগামী নকশিকাঁথা মেইল ট্রেনে তিনি কাটা পড়েন। এতে তাঁর দেহ কোমর থেকে দ্বিখণ্ডিত হয়ে যায়।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ আলম বলেন, বৃদ্ধটি রেল লাইন পার হওয়ার সময় তারে লেগে রেললাইনের ওপর পড়ে গিয়ে এই বৃদ্ধ ট্রেনে কাটা পড়েছেন বলে ধারণা করা হচ্ছে। বৃদ্ধার জামার পকেটে থাকা জাতীয় পরিচয় পত্রে থাকা ঠিকানার সূত্র ধরে সেখানকার থানার সাথে যোগাযোগ করে আত্মীয়-স্বজনদের খবরটি জানানোর চেষ্টা করছি। স্বজনদের পাওয়া না গেলে আঞ্জুমান ই মফিদুলের মাধ্যমে লাশ দাফন করা হবে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg