দৌলতদিয়া ঘাটে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১২১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

সংবাদটি শেয়ার করুন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে খানকা শরিফ এলাকায় বৃহস্পতিবার দুপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় কোন প্রানহানি না ঘটলেও অন্তত ৮/১০ টি দোকানপাট, হোটেল ও বসতঘর পুড়ে গেছে। এতে অন্তত অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তদের দাবি। প্রাথমিকভাবে আগুনের কারন জানা যায় নি।

সরেজমিনে জানা গেছে , দৌলতদিয়া খানকা শরিফ এলাকায় ১ এপ্রিল বৃহস্পতিবার বেলা সোয়া ২ টার দিকে নৈমদ্দিন পালের ব্যাবসা প্রতিষ্ঠান হতে আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যে আগুন আশপাশের দোকান, খাবার হোটেল, অফিস ও বসতবাড়িতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের ২ টি টিম দ্রুত ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এর কিছু পরে রাজবাড়ী ফায়ার সার্ভিসের আরো ২ টি টিম সেখানে পৌঁছে। প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন পুরোপুরি ভাবে নিয়ন্ত্রণে আসে।

ক্ষতিগ্রস্ত নৈমদ্দিন পাল বলেন, এখানে তার ব্যাটারি চার্জ দেয়ার ও লন্ড্রীর দোকান ছিল। দোকানে অন্তত ৪ লক্ষ টাকার ব্যাটারি ছিল। যার সবকিছু পুড়ে গেছে। তার দোকান হতে আগুনের সূত্রপাত হলেও তিনি আগুনের কারন বুঝতে পারছেন না বলে জানান।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আনোয়ার হোসেন বলেন, আমরা দ্রুততম সময়ের মধ্যে এসে স্থানীয়দের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হই। আমরা আগুনের প্রকৃত কারন জানার চেষ্টা করছি। আগুনে কোন হতাহতের ঘটনা ঘটেনি। সম্পদের ক্ষতি হলেও ক্ষতির পরিমাণ নিরুপনের চেষ্টা করা হচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg