শিরোনাম
গোয়ালন্দ প্রবাসী ফোরামের উদ্যোগে অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান রাজবাড়ীতে শেখ হাসিনার নির্দেশে মুক্তিযোদ্ধাদের মাঝে সম্মানি বিতরণ অবৈধ ড্রেজার ব্যবসায়ীকে জরিমানা, ৭টি ড্রেজার জব্দ গোয়ালন্দে অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ এমপি কন্যা চৈতীর উদ্যোগে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে শেষ হলো রাজবাড়ী সার্কেল আয়োজিত ইসলামিক কুইজ প্রতিযোগিতা ২০২১ করোনা ভাইরাস থেকে পরিত্রাণের জন্য রাজবাড়ী সার্কেলের বিশেষ দোয়া মাহফিল গোয়ালন্দে প্রধানমন্ত্রীর ঈদ উপহার নতুন পোশাক পেল সুবিধাবঞ্চিত শিশুরা দৌলতদিয়ায় হেরোইনসহ ৩ জন আটক রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমান আদালতে ব্যবসায়ীসহ ৫জনকে অর্থ জরিমানা পশ্চিম আকাশে চাঁদ দেখা গিয়াছে, আগামীকাল থেকে রোজা শুরু 

দৌলতদিয়ায় গুলিবিদ্ধ হওয়া ইউপি প্যানেল চেয়ারম্যান গনি মন্ডলের মৃত্যু

রনি মন্ডল | রাজবাড়ী টেলিগ্রাফ / ২০১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

0Shares

 

রাজবাড়ীর গোয়ালন্দে দূবৃত্তের গুলিতে গুরুতর জখম আওয়ামীলীগ নেতা আঃ গনি মন্ডল মারা গেছেন।সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে বৃহস্পতিবার বেলা সোয়া ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নিহতের চাচাতো ভাই শফিকুর রশিদ টিটু মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। তিনি বলেন, গুলি ভাইয়ের পেটেই রয়ে গিয়েছিল। এনাম মেডিকেলে অপারেশন করে গুলি বের করা হয়। কিন্তু প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তিনি বলেন, আমার ভাইয়ের মতো সাদামনের একজন মানুষ আজ সন্ত্রাসের শিকার হলেন। আমরা কেউই এখন নিরাপদ নয়। আমরা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করছি।

এদিকে সরেজমিনে এলাকায় গিয়ে দেখা যায়, আঃ গনি মন্ডলের মৃত্যুর খবরে গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।জনগন তার মৃত্যুতে বিক্ষুব্ধ হয়ে উঠছে। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের টানা ৫ বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এ ছাড়া তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রান বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান কার্যকরী কমিটির সদস্য।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, বুধবার রাত সাড়ে ১০ টার দিকে তিনি ইউনিয়ন পরিষদের সামনে চায়ের দোকান হতেপায়ে হেটে পাশেই নিজের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় মোটর সাইকেলযোগে দূর্বৃত্তরা এসে খুব কাছ থেকে তাকে গুলি করে। গুলি তার পেটে বিদ্ধ হয়।

এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তার আর্ত চিৎকারে স্থানীয়রা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থা খারাপ হওয়ায় চিকিৎসক তাকে সেখান থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে অবস্থার আরো অবনতি হলে রাতেই তাকে ঢাকার সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লা পাড়ার বিন্দু মন্ডলের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, আমরা এ ন্যাক্কারজনক হত্যাকান্ডের সাথে জড়িতদের চিহ্নিতকরণ ও গ্রেপ্তারের জন্য অভিযানে নেমেছি। জনগনকে শান্ত থাকার জন্য অনুরোধ করছি।

উল্লেখ, গত ১৯ মার্চ রাতে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আব্দুর রহমান মন্ডলের উপর সন্ত্রাসীরা হামলা চালায়। গুরুতর অবস্থায় তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg