ফের অশান্ত দৌলতদিয়া, ইউপি সদস্য গুলিবিদ্ধ

জহুরুল ইসলাম হালিম | রাজবাড়ী টেলিগ্রাফ / ৯৯ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

সংবাদটি শেয়ার করুন

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল নিজ বাড়ির সামনে থেকে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

৩১ মার্চ বুধবার দিনগত রাত সাড়ে ১০টায় দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়ক থেকে একটু এগিয়ে তার নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যাক্ষদর্শীরা জানায়, ইউনিয়ন পরিষদের গেটের পাশে দোকান থেকে চা খেয়ে পায়ে হেটে বাড়ি ফেরার পথে ওৎ পেতে থাকা মোটরসাইকেল যোগে সন্ত্রাসীরা অতর্কিত ভাবে তাকে উদ্দেশ্য করে গুলি করে, গুলিটি পেটের একপাশে বিদ্ধ হয়ে তিনি মাটিতে পরে যান। স্থানীয়রা তার ডাক চিৎকারে এগিয়ে আসলে সন্ত্রাসীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ প্রসঙ্গে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. নিতাই কুমার ঘোষ জানান, পেটের বাম পাশে একটি ক্ষত চিহ্ন রয়েছে। আর কোথাও কোনো ক্ষত চিহ্ন নেই। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়েছি। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ও ভেতরে কোন গুলি রয়েছে কিনা সেজন্য উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীর বিষয়টি নিশ্চিত করে বলেন, হত্যার উদ্দেশ্যে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়েছে। ঘটনায় জড়িত দুর্বৃত্তদের দ্রুত গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg