শিরোনাম
দৌলতদিয়া মডেল স্কুলের ছাত্রী লিমা হত্যার বিচারের দাবিতে রাজবাড়ীতে মানববন্ধন শেষ হলো অভিশপ্ত দিন সপরিবারে করোনামুক্ত হয়ে হাসপাতাল ছেড়েছেন মেয়র আতিকুল ইসলাম মশক নিধনে নতুন প্রযুক্তি ব্যবহারের শুভ উদ্বোধন করলো ডিএনসিসি দৌলতদিয়া যৌনপল্লীতে চাঁদাবাজীর অভিযোগে গ্রেফতার-২ রাজবাড়ীর বাগমারা থেকে জৌকুড়া ঘাট মহাসড়কের কাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন রাজবাড়ীতে নতুন করে ৯ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন পদ্মায় ইলিশ ধরার দায়ে রাজবাড়ীতে ১১ জেলের কারাদণ্ড রাজবাড়ীতে আগামীকাল ফ্রান্সের বিরুদ্ধে বিক্ষোভের ডাক দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নিষেধাজ্ঞা শেষ আজ কাল থেকে ‘মুক্ত’ সাকিব

সবগুলো পন্টুন চালুর আশ্বাস দিলেন বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১৮৭ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন

মিঠুন গোস্বামী।।

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ঘাট পরিদর্শনে এসে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক বলেছেন, সমন্বিত কাজের মাধ্যমে প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করে দৌলতদিয়া ঘাটের সবগুলো পল্টুন আজই চালু করা হবে। সবাই একসঙ্গে কাজ করলে অবশ্যই আমরা সবধরনের ঝুঁকি মোকাবিলা করতে পারবো।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে দৌলতদিয়া ঘাটে এসে সাংবাদিকদের বলেন, আসন্ন ঈদে ঘরমুখো মানুষ যাতে কোনো রকম ভোগান্তি ছাড়াই নির্বিঘ্নে বাড়ি ফিরতে পারে সেজন্য আমরা কাজ করছি। মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত সকল কাজ আমরা রাজবাড়ী জেলা প্রশাসকের মাধ্যমে সমন্বয় করে বাস্তবায়ন করব।

এসময় তিনি ঘাটের সংযোগ সড়কগুলো আজকের মধ্যেই সংস্কার করার জন্য নির্দেশ দেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে এবং দৌলতদিয়া ঘাট আধুনিকায়ন করার জন্য একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে বলেও তিনি জানান।

এ সময় উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএ’র নির্বাহী প্রকৌশলী মো. নিজাম উদ্দিন পাঠান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আমিনুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) আব্দুল্লাহ আল মামুন, বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাটের শাখা ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি প্রমুখ।

উল্লেখ্য, পদ্মার পানি অব্যাহত বৃদ্ধির কারণে দৌলতদিয়ার সবগুলো ফেরিঘাট ঝুঁকিতে রয়েছে। ইতিমধ্যে ৩ ও ৬ নং ফেরিঘাটের পল্টুনের সংযোগ সড়ক পানিতে তলিয়ে গেছে এবং সেটি সাময়িক বন্ধ রাখে ঘাট কর্তৃপক্ষ।

অন্যদিকে আজ সকালে ৩নং পল্টুনের সংযোগ সড়কে একটি ট্রাক উল্টে গেলে বন্ধ হয়ে যায় ফেরি চলাচল।

বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি চলছে এবং দৌলতদিয়া পয়েন্টে পদ্মার পানি ১১৯ সেন্টিমিটার বিপৎসীমার ওপর দিয়ে প্রবাহিত হচ্ছে।

Facebook Comments


এ জাতীয় আরো খবর