শিরোনাম
আজ বিশ্ব শিশু অধিকার দিবস জেলা কোর কমিটির সাথে ফরিদপুর সদর উপজেলার গণ্যমান্য ব্যাক্তিবর্গের মতবিনিময় সভা অনুষ্ঠিত রাজবাড়ীতে চাঁদাবাজি মামলায় জামিনে এসে সাংবাদিকের উপর হামলা ও হত্যার চেষ্টা গোয়ালন্দে ডায়াগনস্টিক সেন্টারে অভিযান ইভটিজিংয়ের অভিযোগে সাংবাদিককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ রাজবাড়ী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হলেন গোয়ালন্দঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার শিক্ষক সংকটে গোয়ালন্দে দুটি সরকারি উচ্চ বিদ্যালয় সাংবাদিক পরিচয়ে চাঁদা দাবি, আটক ২ কাল থেকে লাগাতার চলবে মাঠের খেলা: মমতাজ রাজবাড়ীতে খাদ্য সহায়তা ও ক্রাচ বিতরণ করেছে মানবিক সংগঠন এক কাপ চা

পাংশায় কলেজ ছাত্র সিফাত হত্যার আসামী গ্রেফতার

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩৪১ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : বুধবার, ৩১ মার্চ, ২০২১

0Shares

রাজবাড়ীর পাংশায় মেধাবী কলেজ ছাত্র সিফাত হত্যা মামলার আসামী মোঃ ইমরান প্রামানিকে গ্রেফতার করেছে পাংশা মডেল থানা পুলিশ।

পাংশা মডেল থানার এস.আই মোঃ মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। সিফাত হত্যা মামলার আসামী মোঃ ইমরান প্রামানিক উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারিপাড়া গ্রামের নাদের প্রামানিক অরফে নাতুর ছেলে।

গত ৩০ মার্চ তাদেরকে গ্রেফতার করে ৩১ মার্চ উক্ত আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরন করেছে।

উল্লেখ্য গত ১৩ জানুয়ারী (বুধবার) উপজেলার হাবাসপুর ইউনিয়নের কাচারীপাড়া গ্রামে পাংশা সরকারি কলেজের মেধাবী ছাত্র সিফাতের হত্যাকান্ডের ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত মোঃ সাজেদুর রহমান সিফাতের মা সাবানা খাতুন বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় একই গ্রামের সেলিম প্রামানিককে ১ নম্বর ও হেলাল উদ্দিনকে ২ নম্বর আসামী করে মোট ২২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৫/৬ জনেকে আসামী করে মামলা করেন।
ঘটনার পরপরই প্রধান ২ আসামীকে গ্রেফতার করে পাংশা মডেল থানা পুলিশ।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg