শিরোনাম
গোয়ালন্দে হেরোইনসহ মাদক কারবারি আটক গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার গোয়ালন্দে সঞ্চারণ সিরাত প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কৃষককে অফিস থেকে বের করে দেওয়া সেই দুই কর্মকর্তাকে বদলি কখনো ম্যাজিস্ট্রেট, কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন মুক্তা পারভিন প্রেম করে বিয়ে, স্বামীর হাতেই মৃত্যু  ঈদ উপলক্ষে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫ টি ফেরি ও ২২ টি লঞ্চ চলাচল করবে শাশুড়ীকে হত্যার দায়ে পুত্রবধূ ও পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড

আগুনে পুড়ে যাওয়া নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ালেন- সৌদি প্রবাসী কামাল

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ১০৯৫ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৯ মার্চ, ২০২১

0Shares

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফঃ রাজবাড়ী জেলা গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন এর ৯ নম্বর ওয়ার্ডের চর মহিদাপুর গ্রামে গত বৃহস্পতিবার বিকালে আগুন লেগে চাঁরটি পরিবারের আটটি ঘর, নগদ টাকা, দুই’শ কেজি কালো জিরা, ৩’শ কেজি রসুন, ২’শ কেজি পিয়াজ সহ সবকিছু আগুনে পুড়ে নিঃস্ব হয়ে গেছে পরিবার গুলো।

উজানচর ইউনিয়নের চর মহিদা পুর গ্রামের মৃত: নইমুদ্দিন শেখের ছেলে মো. আইনদ্দিন শেখ ও তার সন্তান আহমদ, মুহাম্মদ, মান্নান সহ ক্ষতিগ্রস্ত অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়ান উজানচর ইউনিয়ন একই ওয়ার্ডের পূর্ব উজানচর গণি শেখের পাড়া (পল্লী বাজার সংলগ্ন) মৃত খলিল শেখের ছেলে সৌদি প্রবাসী মো. কামাল হোসেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. কামাল হোসেন রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন , আমার বাবা একজন কৃষক ছিলেন, সব সময় বিপদে আপদে আপনাদের পাশে দাঁড়াতেন, আমিও কথা দিচ্ছি আপনাদের সেবা করতে চাই আর আমি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে থাকব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, উজানচর ইউনিয়নের মানুষের পাশে আমার পরিবার সব সময় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সহযোগিতা করেছেন এবং ভবিষ্যতে সহযোগিতা অব্যাহত থাকবে। উল্লেখ্য, ইতিপূর্বে তিনি বিভিন্ন মসজিদ, মাদরাসা, হতদরিদ্র মানুষের সহযোগিতা করেছেন।

তিনি সুদুর প্রবাস থেকেও ফোন যোগে আগুনে পুড়ে যাওয়া পরিবারগুলোর খোঁজখবর নেন।
তিনি সকলের কাছে দোয়া প্রত্যাশী, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলে তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন ও উজানচর ইউনিয়ন বাসির পাশে থাকার সুযোগ করে দেবেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg