আগুনে পুড়ে যাওয়া নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ালেন- সৌদি প্রবাসী কামাল

অনলাইন ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৪৪০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : সোমবার, ২৯ মার্চ, ২০২১

সংবাদটি শেয়ার করুন

স্টাফ রিপোর্টার, রাজবাড়ী টেলিগ্রাফঃ রাজবাড়ী জেলা গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন এর ৯ নম্বর ওয়ার্ডের চর মহিদাপুর গ্রামে গত বৃহস্পতিবার বিকালে আগুন লেগে চাঁরটি পরিবারের আটটি ঘর, নগদ টাকা, দুই’শ কেজি কালো জিরা, ৩’শ কেজি রসুন, ২’শ কেজি পিয়াজ সহ সবকিছু আগুনে পুড়ে নিঃস্ব হয়ে গেছে পরিবার গুলো।

উজানচর ইউনিয়নের চর মহিদা পুর গ্রামের মৃত: নইমুদ্দিন শেখের ছেলে মো. আইনদ্দিন শেখ ও তার সন্তান আহমদ, মুহাম্মদ, মান্নান সহ ক্ষতিগ্রস্ত অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়ান উজানচর ইউনিয়ন একই ওয়ার্ডের পূর্ব উজানচর গণি শেখের পাড়া (পল্লী বাজার সংলগ্ন) মৃত খলিল শেখের ছেলে সৌদি প্রবাসী মো. কামাল হোসেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ নং উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মো. কামাল হোসেন রাজবাড়ী টেলিগ্রাফকে বলেন , আমার বাবা একজন কৃষক ছিলেন, সব সময় বিপদে আপদে আপনাদের পাশে দাঁড়াতেন, আমিও কথা দিচ্ছি আপনাদের সেবা করতে চাই আর আমি ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পাশে থাকব ইনশাআল্লাহ। তিনি আরো বলেন, উজানচর ইউনিয়নের মানুষের পাশে আমার পরিবার সব সময় ক্ষতিগ্রস্থ পরিবারগুলোকে সহযোগিতা করেছেন এবং ভবিষ্যতে সহযোগিতা অব্যাহত থাকবে। উল্লেখ্য, ইতিপূর্বে তিনি বিভিন্ন মসজিদ, মাদরাসা, হতদরিদ্র মানুষের সহযোগিতা করেছেন।

তিনি সুদুর প্রবাস থেকেও ফোন যোগে আগুনে পুড়ে যাওয়া পরিবারগুলোর খোঁজখবর নেন।
তিনি সকলের কাছে দোয়া প্রত্যাশী, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকলে তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন ও উজানচর ইউনিয়ন বাসির পাশে থাকার সুযোগ করে দেবেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg