শিরোনাম
গোয়ালন্দে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও ইয়াবাসহ আটক ৫ আইনপ্রণেতা হয়ে নিজেই আইন লঙ্ঘন করলেন এমপি মমতাজ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ গোয়ালন্দ সরকারি হাসপাতালে মসজিদে জমি দান করায় বাবাকে হাতুড়িপেটা করে নির্মমভাবে হত্যা গোয়ালন্দে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজনীতিকে বিদায় জানালেন ছাত্রলীগ নেতা দুধ বিক্রি না করায় কৃষককে পেটালেন আ.লীগ নেতা ঢাকাসহ ১৩ জেলায় ৬০ কিমি বেগে ঝড়বৃষ্টির পূর্বাভাস বিদ্যালয়ের শ্রেণি কক্ষ ভাড়া নিয়ে চলছে ইউনিয়ন পরিষদের কার্যক্রম ! ব্যাহত হচ্ছে স্কুলের পাঠদান। মানিকগঞ্জে পাসপোর্ট করতে এসে দালালসহ রোহিঙ্গা নারী আটক

বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ

নিউজ ডেস্ক | রাজবাড়ী টেলিগ্রাফ / ৩১০ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

0Shares

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদে সরকারী বরাদ্দের বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

আজ ২৮জুলাই (মঙ্গলবার) সকালে নবাবপুর ইউনিয়নের দুঃস্থ ও অসহায় ২৬৩০টি পরিবারের মাঝে ১০ কেজি হারে বিশেষ ভিজিএফ চাল বিতরণের শুভ উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ চেয়ারম্যান উপজেলা পরিষদ বালিয়াকান্দি রাজবাড়ী, এসময় আরও উপস্থিত ছিলেন নবাবপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব আবুল হাসান আলী, ইউ পি সদস্যবৃন্দ ও উপজেলা আনসার ও ভিডিবি কর্মকর্তা এবং উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা বালিয়াকান্দি রাজবাড়ী।

এসময় উপজেলা চেয়ারম্যান বলেন- আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে উপজেলার ৭টি ইউনিয়নের মোট ১৪ হাজার ৩শত পরিবারের মধ্যে সরকারী বরাদ্দের বিশেষ ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে। এ বিতরণ কার্যক্রম গত ২৭ জুলাই সোমবার থেকে শুরু হয়ে আগামী ২৯ জুলাই পর্যন্ত চলবে।

গত ২৭ জুলাই সোমবার বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম এই চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। ঐ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা এবং ট্যাগ অফিসারগণসহ সংশ্লিষ্ট ইউপির চেয়ারম্যান, সচিব, ওয়ার্ড সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেন, অযথা বাইরে না যাওয়ার পরামর্শ দেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর
NayaTest.jpg