শিরোনাম
রাজবাড়ী জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেফতার প্রতিমা বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হলো শারদীয় দুর্গোৎসব রাজবাড়ীতে নতুন করে ২ জন করোনা আক্রান্ত , মোট মৃত্যু ২৪ জন হাজি সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন নেতৃবৃন্দের পূজামন্ডপ পরিদর্শন পাংশাতে পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার লিটন-সুমনের নৈপুণ্যে প্রেসিডেন্টস কাপ চ্যাম্পিয়ন মাহমুদউল্লাহর দল নির্বাচিত হতে পারলে ৭ নং ওয়ার্ডকে “মডেল ওয়ার্ড” হিসাবে গড়ে তুলবো: সুজন সারাদেশের ন্যায় গোয়ালন্দে সশস্ত্র আনসার বাহিনীর টহল ও পরিদর্শন অব্যাহত দৌলতদিয়া বিআইডাব্লিউটিসির কাছে যেন অসহায় পণ্যবাহী ট্রাক চালককেরা

বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ

রাজবাড়ী টেলিগ্রাফ ডেস্ক / ১১৬ বার পড়া হয়েছে
সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০

সংবাদটি শেয়ার করুন

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়ন পরিষদে সরকারী বরাদ্দের বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

আজ ২৮জুলাই (মঙ্গলবার) সকালে নবাবপুর ইউনিয়নের দুঃস্থ ও অসহায় ২৬৩০টি পরিবারের মাঝে ১০ কেজি হারে বিশেষ ভিজিএফ চাল বিতরণের শুভ উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ চেয়ারম্যান উপজেলা পরিষদ বালিয়াকান্দি রাজবাড়ী, এসময় আরও উপস্থিত ছিলেন নবাবপুর ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান জনাব আবুল হাসান আলী, ইউ পি সদস্যবৃন্দ ও উপজেলা আনসার ও ভিডিবি কর্মকর্তা এবং উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা বালিয়াকান্দি রাজবাড়ী।

এসময় উপজেলা চেয়ারম্যান বলেন- আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে উপজেলার ৭টি ইউনিয়নের মোট ১৪ হাজার ৩শত পরিবারের মধ্যে সরকারী বরাদ্দের বিশেষ ভিজিএফের চাল বিতরণ করা হচ্ছে। এ বিতরণ কার্যক্রম গত ২৭ জুলাই সোমবার থেকে শুরু হয়ে আগামী ২৯ জুলাই পর্যন্ত চলবে।

গত ২৭ জুলাই সোমবার বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদে উপজেলা নির্বাহী অফিসার একেএম হেদায়েতুল ইসলাম এই চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। ঐ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা এবং ট্যাগ অফিসারগণসহ সংশ্লিষ্ট ইউপির চেয়ারম্যান, সচিব, ওয়ার্ড সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেন, অযথা বাইরে না যাওয়ার পরামর্শ দেন।

Facebook Comments


এ জাতীয় আরো খবর